Tollywood

Guddi: গুরুতর অসুস্থ হয়ে পড়েছে অনুজ, হাসপাতালে ভর্তি! খবর পেয়ে কেঁদে একসার গুড্ডি! ভক্তরাও করছে প্রার্থনা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সম্প্রচারিত জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি অন্যতম জনপ্রিয় সিরিয়াল হয়ে উঠেছে গুড্ডি। স্টার জলসার এই ধারাবাহিকের বিরুদ্ধে যতই পরকীয়ার প্রচারের অভিযোগ উঠুক না কেন না দেখলে দর্শকদের দিন কাটে না। তার ওপর গুড্ডি আর অনুজের প্রেম কাহিনী দেখতে বেশ ভালো লাগছে সকলের।

অনুজের ভক্তদের জন্য এবার এলো একটি খারাপ খবর। অভিনেতা রণজয় বিষ্ণু অত্যন্ত সাফল্যের সঙ্গে এই চরিত্রে অভিনয় করে চলেছেন। এই মুহূর্তে তিনি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত মুখ। তাই আলাদা করে তাকে চিনতে লাগে না দর্শকদের।

Ranojoy Bishnu: সমকামী না হয়েও, সেই চরিত্রে অভিনয় করতে বেশ বেগ পেতে  হয়েছে: রণজয় - Ranojoy Bishnu tollywood actor shares experience of playing  homosexual character in bollywood movie shares ...
এই মুহূর্তে গুরুতর অসুস্থ অভিনেতা। শারীরিক অসুস্থতা এমন পর্যায়ে গেছে যে অভিনয় করতে পারছেন না তিনি। হাসপাতালে ভর্তি করা হয়েছে অভিনেতাকে। সিরিয়ালের নায়ক নিজেই যেহেতু অসুস্থ সেই কারণে বন্ধ রাখতে হয়েছিল ধারাবাহিকের শ্যুটিং। অভিনেতাকে ভর্তি করা হয় বেসরকারি হাসপাতালে। রণজয় গাড়ি থেকে নামার পরই শুরু হয় অসহ্য পায়ের যন্ত্রণা।

Guddi - Watch Episode 211 - Anuj Still Feels for Guddi on Disney+
নিজের পায়ে ভর দিয়ে ঠিক করে দাঁড়াতেও পারছিলেন না নায়ক। তবে আগের থেকে এখন অনেকটা ভালো আছেন বলেই খবর। অভিনেতার সঙ্গে এক সংবাদমাধ্যম যোগাযোগ করলে তিনি বলেছেন রবিবার দিন হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছিল। তবে চিকিৎসক সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছেন। কিন্তু নায়ক হওয়ার দরুন সেটা তো সম্ভব নয়। তাই শুটিং করবেন তবে একটাই অনুরোধ করেছেন দাঁড়িয়ে কোনও দৃশ্য এই মুহূর্তে শুট করতে পারবেন না তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button