Tollywood

শ্বশুরবাড়ি এসে অবিকল ঘোমটা কালীর রূপ নিল গৌরী! চলে এলো গৌরী এলোর নতুন প্রোমো

স্টারজলসাকে টক্কর দিতে জি বাংলায় নিয়ে আসা হয়েছে বেশকিছু নতুন সিরিয়াল। লক্ষ্মী কাকিমা সুপারস্টার গৌরী এলো উড়ন তুবড়ি , এগুলো সবই নতুন এসেছে জি বাংলায়। আসতে চলেছে লালকুঠি বলে এক রহস্য রোমাঞ্চ ভরা সিরিয়াল। তবে এর মধ্যে সবথেকে ভালো ফলাফল করছে গৌরী এলো।

গত সপ্তাহেই ৮.২ রেটিং দিয়েছে এই সিরিয়াল। চলতি সপ্তাহেও ভালো ফলাফল করবে কারণ এই সপ্তাহেই ঈশান গৌরীকে বিয়ে করেছে। গৌরীর ভূমিকায় মোহনা মাইতির অভিনয় সকলের নজর কাড়ছে। গৌরীর বিয়ে নিয়ে যে প্রোমো দেওয়া হয়েছিল তা লোকের বেশ নজর কেড়েছিল।এখন গৌরীর বিয়ে হয়ে যাওয়াতে এর পরবর্তী ধাপ কী হয় সেটা দেখার জন্যই মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে আছে।

যারা সিরিয়ালটি নিয়মিত দেখেন তারা মোটামুটি জানেন যে গৌরী হলো মা কালীর অংশ আর ঈশান হলো মহাদেবের অংশ। ঈশানের বাড়িতে প্রতিষ্ঠিত ঘোমটা কালী মা আছেন। ঈশানের পিসি শৈল মা তিনি নিজেকে মা কালীর অংশ বলে মনে করেন কিন্তু সেটা ঠিক নয়। কথিত আছে যে তাদের বাড়ির প্রতিষ্ঠ দেবী ঘোমটা কালীর ঘোমটা তখনই সরে যাবে যখন সেই বাড়িতে মা কালীর অংশ এসে প্রবেশ করবেন।

শৈল মা এতদিন ভেবে এসেছেন যে তিনি মা কালীর অংশ কিন্তু কিছুতেই বুঝতে পারেন না যে কেন ঘোমটা কালীর ঘোমটা সরেনা তার উপস্থিতিতে।এবার বিয়ের পর গৌরী সেই বাড়িতে গেলে তার সঙ্গে শৈল মা’র কীরকম ভাবে লড়াই হতে পারে সেটাই দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরা।

আমরা ইতিমধ্যেই দেখেছি যে যখন গৌরীর মাথায় সিঁদুর পরিয়ে দেয় ঈশান তখন ঘোমটা কালীর ঘোমটায় চিড় ধরে কিন্তু শৈল মা’র বাবা তাকে এ বিষয়ে কিছু জানতে দেয় না। আর এর মধ্যেই এসে গেল নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে গৌরী তার শ্বশুর বাড়িতে আসবে।

আর তারপর ঈশানের হাত ছেড়ে বেরিয়ে যাবে, বলবে মা’কে একটু প্রণাম করে আসি।শৈল মা’র বাবাকে সেই সময় বলতে শোনা যাবে যে ঠাকুর ঘরের ভিতরে ঠিক এই জায়গায় মা এসে অবস্থান করবেন ঠিক সেইসময় গৌরী দৌড়ে সেই জায়গায় ঢুকবে।

তারপর যখন সে দেখবে তার মাথার ঘোমটা সরে গেছে নতুন বউ হিসেবে লজ্জা পেয়ে সে তখন মাথায় ঘোমটা টেনে জিভ বার করবে আর তাকে দেখতে অবিকল লাগবে ঘোমটা কালীর মত। এই প্রোমো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button