প্রথমে উড়ন্ত গায়ে হলুদ, এরপর গৌরীর সিঁথিতে সিঁদুর পরিয়ে তাকে বাড়ি নিয়ে যাবে ঈশান!গৌরী এলোতে আসছে নতুন প্রোমো

মাত্র কয়েকদিন হল শুরু হয়েছে জি বাংলায় গৌরী এলো সিরিয়ালটি।ডান্স বাংলা ডান্সের প্রতিযোগিনী মোহনা মাইতি এই সিরিয়ালে মুখ্য চরিত্রে আছেন। সিরিয়ালে গৌরী আসলেই কালী মায়ের অংশ এবং ডাক্তার ঈশান কিন্তু আসলে মহাদেবের অংশ।পরবর্তীকালে ঈশানের পিসি শৈলমার সঙ্গে কীভাবে গৌরীর লড়াই হয় সেটা দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন গৌরীর দর্শকরা।

তবে তার জন্য তো গৌরীকে ওই বাড়িতে যেতে হবে। আর এবার সেই প্রোমোই দেখা যাবে জি বাংলার পর্দায়। গ্রামের মাতব্বর সনাতন সাঁপুই গৌরীর নামে মিথ্যা অপবাদ দিয়ে তার পরিবারকে গ্রাম ছাড়া করতে চায়। তারপর কায়দা বুঝে নিজের বেঁটে সাগরেদকে তার সঙ্গে বিয়ে দিতে চায়। ঈশান এসে বলে যে, গৌরী নির্দোষ এই বিয়ে হবে না। কিন্তু গৌরী তখন তাকে কিছু বলতে বারণ করে এবং বলে যে সে এই বিয়েতে রাজি।

এর পরে কী হতে চলেছে আপনাদেরকে জানাই। যখন গায়ে হলুদ হবে তখন হলুদ ছিটকে এসে দুজনের গায়ে লাগবে। অর্থাৎ এখানে উড়ন্ত গায়ে হলুদ হয়ে যাবে। এরপর আসি বিয়ের কথায়।

IMG 20220330 WA00252

জি বাংলায় আজকের on-air হয়েছে নতুন প্রোমো। সেখানেই দেখা যাবে বিয়ের মন্ডপে বসে রয়েছে গৌরী। সেখানেই ওই বেঁটে সাগরেদকে সরিয়ে গৌরীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দেবে ঈশান। অর্থাৎ টানটান উত্তেজনা মূলক পর্ব তৈরি হতে চলেছে গৌরী এলো তে।

IMG 20220330 WA0024

সকাল থেকেই এই সিরিয়ালের নতুন প্রোমোর ঝলক সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে। গৌরী এলোর দর্শকরা রীতিমতো উত্তেজিত কখন ঈশান এবং গৌরীর বিয়ে হয় সেটা দেখার জন্য। আগামী দিনে যে গৌরীর টিআরপি অনেকটাই বাড়তে চলেছে একথা বলাই বাহুল্য।

ভিডিও ক্রেডিট; Entertainment Buzz

Back to top button