Tollywood

অবশেষে ব্রেকআপ হয়ে গেল টলিপাড়ার এই বিখ্যাত জুটির! তাদের বিচ্ছেদের খবর শুনে মাথায় হাত তাদের ভক্তদের

টলিউডে কাজের সূত্রে প্রেম তা থেকে পরিণয়ের গল্প কম নেই। অধিকাংশ মানুষ তিনি দেখা যায় তাদের সহকর্মীদের জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে। কিন্তু বর্তমান কালে দেখা যাচ্ছে এই তারকাদের সম্পর্কগুলো কোথাও গিয়ে যেন নড়বড়ে হয়ে যাচ্ছে। প্রায়শই আমরা শুনতে পাই টলিপাড়ার তারকাদের মধ্যে বিচ্ছেদের খবর।

আর এবার আমরা টেলিভিশনের জনপ্রিয় জুটি ব্রেকআপের খবর পেলাম যা জানতে পেরে সাধারণ মানুষ নিজেরাও হতবাক হয়ে গেছেন। অভিনেত্রী জেসমিন রায় কে তো আমরা মোটামুটি সকলেই চিনি। যাকে এখন সান বাংলার আমার সোনা চাঁদের কণা তে দেখা যাচ্ছে।এছাড়াও কালার্স বাংলার জয় জগন্নাথের রানী গুন্ডিচার চরিত্রে অভিনয় করছেন তিনি। তার সঙ্গে অভিনেতা গৌরব মন্ডল এর সম্পর্কের কথা আমরা সকলেই জানতাম। দুজনের একসঙ্গে ঘনিষ্ঠ ছবি আমরা ইনস্টাগ্রামে কম দেখি নি। কলকাতায় একসঙ্গে লি’ভ ইন করতেন তারা।

সম্প্রতি সূত্র মারফত পাওয়া খবর জানা যাচ্ছে তাদের ব্রেকআপ হয়ে গেছে। বেশ কয়েক মাস হল একে অপরের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি দিতে দেখা যাচ্ছে না তাদের তাই তাদের ঘনিষ্ঠ বন্ধু বান্ধবদের কথা অনুযায়ী বিচ্ছেদ হয়ে গেছে গৌরব এবং জেসমিনের। গৌরব এই ব্যাপারে কোনো মন্তব্য না করলেও জেসমিন জানিয়েছেন যে তাদের সম্পর্কে ছেদ পড়েছে।

আরব্য রজনী তে তারা দুজনে একসঙ্গে প্রথম অভিনয় করেছিলেন এবং সেখান থেকেই পরিচয় এবং পরে তা প্রেমে পরিণত হয়। এরপর ভক্তের ভগবান শ্রীকৃষ্ণ এবং পান্ডব গোয়েন্দাতে তারা দুজনে একসঙ্গে অভিনয় করেন। পর্দার রাধা কৃষ্ণকে এইভাবে আলাদা হয়ে যেতে দেখে তাদের দর্শকরা যথেষ্ট চমকেছেন।

গৌরব এবং জেসমিন কেউই এই ব্যাপারে খুব একটা বিষয়ে মুখ খুলছেন না, তারা নিজেদের ক্যারিয়ার নিয়েই ব্যস্ত। গৌরবকে আপাতত আমরা কোন সিরিয়ালে দেখতে পাচ্ছি না তবে খুব শীঘ্রই হয়তো আমরা তাকে অন্য কোন প্রজেক্টে দেখতে পাবো। কিন্তু তাদের এই খবর শুনে তাদের ভক্তরা রীতিমতো হতাশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button