Tollywood

গোধূলি আলাপে হাঁটুর বয়সী নোলকের সঙ্গে ফুলশয্যা করবে ‘কাকু’ অরিন্দম! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ছবি

মাত্র এক সপ্তাহ হল স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল গোধূলি আলাপ। প্রত্যেক দিন বিকাল ছয়টা থেকে দেখা যায় এই সিরিয়াল। গ্রামের কম বয়সী মেয়ে বহুরূপী নোলককে বাঁচাতে তাকে বিয়ে করে শহরের বাড়িতে নিয়ে আসে মাঝবয়সী অ্যাডভোকেট অরিন্দম। যবে থেকে এই সিরিয়ালের প্রথম প্রোমো দেখা গেছিল তবে থেকেই এই নিয়ে অনেক বিতর্ক হয়েছে।

অরিন্দমের ভূমিকায় আছেন কৌশিক সেন এবং নোলকের ভূমিকায় আছেন নবাগতা সোমু সরকার।এখনো পর্যন্ত এক সপ্তাহ হয়েছে সিরিয়ালটি এবং এর মধ্যেই দর্শকদের মন আস্তে আস্তে জয় করে নিচ্ছে নোলক এবং অরিন্দম এর জুটি।

সিরিয়াল শুরুর এক সপ্তাহের মধ্যেই দেখানো হয়ে গেল বিয়ে জানিয়ে নেটিজেনরা একটু ক্ষোভ প্রকাশ করেছেন। যে আরও বেশ কয়েকটা এপিসোডের পর বিয়ে টা দিলে ভালো লাগতো। যাইহোক, গল্প চলে লেখক-লেখিকার মত করে।

আজ নোলকের গৃহপ্রবেশ হয়েছে অরিন্দমের বাড়িতে। সামনেই দেখা যাবে ফুলশয্যা। তার প্রোমো ইতিমধ্যেই ছাড়া হয়েছে স্টার জলসায় সোশ্যাল মিডিয়া পেজে। সেখানে দেখা যাচ্ছে যে নোলক কিছুতেই বিশ্বাস করে উঠতে পারছেনা অরিন্দম কে।

ফুলশয্যার ফুল সে ছিঁড়ে ফেলে দিচ্ছে। আর বলে যাচ্ছে যে, কী ভেবেছে কী? ওকে আমি ফুলশয্যা করতে দেব আমার সঙ্গে? এরপর অরিন্দম কে দেখা যায় খাবারের থালা হাতে ঘরে ঢুকতে। আর তারপর নোলকের প্রিয় লাল বাতাসার একটা বাটি নোলকের দিকে এগিয়ে দিতে।নোলক সেটা নিতে চায় না।

ততক্ষনে নোলকের ছেঁড়া গোলাপের কাঁটায় পা কেটে গেছে অরিন্দমের।সেই দেখে নোলক এগিয়ে আসতেই ধমক খায় অরিন্দম এর কাছে। অরিন্দম তাকে জানিয়ে দেয় যে আইনত নোলক এখন তার স্ত্রী। তাই সে নোলকের পাশে সারা জীবন থাকবে।

নোলক ভাবতে বসে সত্যিই কি এই লোকটা এত ভালো? এর পর ফুলশয্যা হিসেবে কী দেখানো হবে সেটাই ভাবছেন এই সিরিয়ালের দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button