Tollywood

বড় মুখ করে রাজ বলেছিলেন গোধূলি আলাপ টিআরপি রেটিংয়ে প্রথম পাঁচে থাকবে!প্রথম দশেও নেই অরিন্দম-নোলকের জুটি

প্রত্যাশামতো প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং। গাঁটছড়া নিজের জায়গা ধরে রেখেছে। 10 পয়েন্ট পেয়ে সে শীর্ষস্থানে। অন্যদিকে মিঠাই 9.5 পেয়ে দ্বিতীয় স্থান লাভ করেছে। তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং 9.1। চতুর্থ স্থানে রয়েছে উমা 8.5। পঞ্চম স্থানে রয়েছে অনুরাগ এর ছোঁয়া 8.1।

এ তো গেল প্রথম পাঁচের তালিকা। রাজ চক্রবর্তীর প্রযোজনায় শুরু হওয়া নতুন সিরিয়াল গোধূলি আলাপ কত পেয়েছে? সিরিয়াল শুরু হওয়ার আগে রাজ চক্রবর্তী বড় গলায় বলেছিলেন যে মিলিয়ে নেবেন সামনের সপ্তাহের টিআরপি রেটিংয়ে গোধূলি আলাপ প্রথম পাঁচে থাকবে। কিন্তু দেখা গেল যে গোধূলি আলাপ প্রথম পাঁচে তো নয় বরং প্রথম দশেই নেই। তার প্রাপ্ত পয়েন্ট মাত্র 3.9। সেখানে সেই স্লটে হওয়া জি বাংলার সিরিয়াল অপরাজিতা অপু যার আগের সপ্তাহে শেষ সম্প্রচার ছিল সে পেয়েছে 5.2।

স্বাভাবিকভাবেই এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। রাজ চক্রবর্তীর উদ্দেশ্যে অনেকেই বলতে শুরু করেছেন বিশেষ করে জি বাংলার ফ্যানরা যে এত বড় কথা যে বললেন সেইতো অপরাজিত অপু ছেড়ে চলে যাওয়ার আগেও বাজিটা মেরে দিয়ে গেল।

আরও পড়ুন।

TOLLYWOOD‘মিলিয়ে নেবেন,সামনের সপ্তাহেই টিআরপি রেটিংয়ে প্রথম পাঁচে থাকবে ‘গোধূলি আলাপ’, কনফিডেন্টলি বললেন প্রযোজক রাজ চক্রবর্তী!

তবে ভিন্ন মত রয়েছে বেশকিছু দর্শকের।অনেকের মতে যারা প্রথমেই সিরিয়ালের নিন্দা করেছিলেন ধীরে ধীরে কৌশিক সেন এবং সোমু সরকারের অভিনয় পছন্দ করে ফেলেছেন। এই জুটিকে নাকি ভীষণ মিষ্টি লাগছে সকলের।তাই এটা আশাই করা যায় যে আগামী কিছু সপ্তাহে গোধূলি আলাপের টিআরপি অনেকটাই বাড়বে। তখন সে উড়ন তুবড়ির সঙ্গে কী করে টক্কর দেয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button