Tollywood

পিরিয়ডসের সময় গার্গী রায়চৌধুরী অপরাজিতা আঢ্যকে ব্যবহার করতে দেননি বাথরুম! সেই কথা মনে পড়লে আজও কষ্ট পান লক্ষ্মী কাকিমা

দীর্ঘ কয়েক বছর পর সিরিয়ালের জগতে কামব্যাক করেছেন অপরাজিতা আঢ্য। কিছুদিন আগেই তিনি পা দিলেন 44 বছরে এবং এখনও তিনি বাঁচছেন হইহই করে। লক্ষ্মী কাকিমা সুপারস্টার হিসেবে তাকে আমরা এখন জি বাংলায় দেখতে পাচ্ছি।

তবে সম্প্রতি খবরে উঠে এসেছে 12 বছর আগে তার সঙ্গে ঘটে যাওয়া এক দুঃখের কাহিনী। সেই কাহিনী শুনলে আপনারও বিরক্ত লাগবে।অপরাজিতা আঢ্যর সেই সময় পিরিয়ডস চলছিল।

একসঙ্গে শুটিং করছিলেন গার্গী রায়চৌধুরী এবং অপরাজিতা আঢ্য। অপরাজিত আঢ্যর মেকআপ রুমে কোন প্রাইভেট টয়লেট ছিল না। অন্যদিকে সেই সময় তাঁর শৌচালয়ে যাওয়া প্রয়োজন হয়ে পড়েছিল। কিন্তু তিনি পাবলিক টয়লেটে যেতে চাননি কারণ তা ভীষণ অপরিষ্কার থাকে।

এদিকে গার্গীর যে মেকআপ রুম ছিল সেখানে একটি প্রাইভেট টয়লেট ছিল।তিনি তখন ইউনিটের সবাইকে বারংবার অনুরোধ করেছিলেন যাতে গার্গী কে বলে একবার তাকে ওই টয়লেট ইউজ করতে দেওয়া হয়। কিন্তু গার্গী রায়চৌধুরী তাতে রাজি হননি। বাধ্য হয়ে তাঁকে অপরিষ্কার পাবলিক টয়লেটেই যেতে হয়।

আজব ঘটনার কথা মনে পড়লে কষ্টে বুক ফেটে যায় অপরাজিতার। কোথাও গিয়ে ঘটনা শুনলে মনে হয় যেন মেয়েরাই মেয়েদের শত্রু। আর টলিপাড়ার দুই নায়িকা বা দুই অভিনেত্রীর মধ্যে শত্রুতা তো সর্বজনবিদিত। কিন্তু যেভাবে অপরাজিতা আঢ্যকে সেদিন হেনস্থা হতে হয়েছিল তা কোনোভাবেই সমর্থনযোগ্য নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button