Tollywood

Ganthchora: কপাল পুড়লো গাঁটছড়ার! জায়গা দখল করতে আসছে দুই প্রতিপক্ষ! “নিজের হাতে জায়গা শেষ করলো অ্যাক্র”, হাহুতাশ ভক্তদের

গাঁটছড়া। স্টার জলসার অন্যতম চর্চিত এক ধারাবাহিক। টানা অনেকগুলি সপ্তাহ ধরে বেঙ্গল টপার থেকেছে খড়ি এবং ঋদ্ধি। প্রথম থেকে সিরিয়ালের চরিত্রগুলি মনে ধরেছে দর্শকদের এবং চোখে পড়ার মতো ছিল।

তিন নায়ক এবং তিন নায়িকা অর্থাৎ তিন ভাই এবং তিন বোনের একই বাড়িতে বিয়ে হওয়া এবং একই ছাদের নিচে সংসার করার গল্প এই ধারাবাহিকের মূল বিষয় ছিল। তার মধ্যে সবথেকে গুরুত্বপূর্ণ জুটি খড়ি এবং ঋদ্ধি সব থেকে বেশি প্রাধান্য পেয়েছে গল্পে।

পর্দায় একে অপরের শত্রু হলেও পর্দার পিছনে গাঁটছড়া টিম আসলে একটি পরিবারের  মতো
কিন্তু যবে থেকে গল্পে খড়ির জেঠু ও মিস্টার ডি- এর আগমন হয়েছে তবে থেকে ধারাবাহিকে ভাটা পড়েছে সেটা নিঃসন্দেহে বলা যায়। স্টার জলসার একসময়ের টপ ক্লাস ধারাবাহিকের প্রতি দর্শকদের আকর্ষণ করেছে ধীরে ধীরে। এদিকে এতবার রোমান্টিক এপিসোড দেখানোর পরেও খড়ি আর ঋদ্ধির মধ্যে বারবার সন্দেহ একেবারেই ভালো লাগছে না দর্শকদের। ফলে ভিউয়ার্স সংখ্যা দ্রুত কমতে থেকেছে।

এদিকে আবার স্টার জলসা ইতিমধ্যে ঘোষণা করে দিয়েছে দুটি নতুন ধারাবাহিকের। পঞ্চমী এবং বাংলা মিডিয়াম। একটা অতি প্রাকৃতিক বিষয় নিয়ে এবং আরেকটা ভাষার লড়াই নিয়ে গল্প। দুই ধারাবাহিকের প্রচার-ঝালোক সামনে আসলেও শোনা যাচ্ছে যে এখন অবধি স্লট পাওয়া যায়নি। কারণ এই সিরিয়াল বাদে বাকি সব ধারাবাহিক বেশ ভালো জায়গায় রয়েছে টিআরপির দিক দিয়ে।

Panchomi Serial Star Jalsha Starring Susmita Dey, Kaushik Banerjee In Lead
এদিকে সন্ধ্যে সাতটার সময়টা বেশ দুর্বল হয়ে পড়ছে এই চ্যানেলের জন্য। এই সময়টায় সম্প্রচারিত হয় গাঁটছড়া। একদিকে তার প্রতিপক্ষ বেঙ্গল টপার অপরদিকে এই সিরিয়াল টিআরপিতে নেই তাই টেলিপাড়ায় জোর গুঞ্জন শুরু হয়েছে যে পঞ্চমী অথবা বাংলা মিডিয়াম নাকি এবার সরিয়ে দিতে পারে গাঁটছড়াকে।

Bangla Medium: 'বাংলা মিডিয়াম' নিয়ে শুরু চরম সমালোচনা, মুক্তির আগেই  প্রহসনের শিকার নীল-তিয়াশা
কেউ কেউ বলছে পাল্টে যেতে পারে সম্প্রচারিত হওয়ার সময়। কিন্তু ধারাবাহিক যে শেষ করে দেওয়া হবে না দ্রুত এ বিষয়ে কেউ না বলতে পারছে না জোর দিয়ে। অর্থাৎ এবার এই সিরিয়ালের কপালে শনি নাচছে আর খুব তাড়াতাড়ি হয়তো সন্ধ্যা সাতটায় অন্য সিরিয়াল শুরু হতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button