Tollywood

এক্স গার্লফ্রেন্ডকে বিয়ের দিন চু’মু খাচ্ছে রাহুল, দেখে ফেলবে খড়ি! দিদি দ্যুতির বিয়ে এবার ভেস্তে দেবে সে, দেখুন গাঁটছড়ার জমজমাট পর্ব

আজ প্রকাশিত হবে চলতি সপ্তাহের টিআরপি রেটিং তালিকা। সকলেই উদগ্রীব হয়ে রয়েছে মিঠাই নাকি গাঁটছড়া, কে দখল করবে শীর্ষস্থান?মিঠাইতে তো মিঠাই রানী তোর্সাকে হারিয়ে কম্পিটিশন জিতে নিয়েছে। এদিকে স্টার জলসার গাঁটছড়ায় কী হচ্ছে? আসুন জেনে নেওয়া যাক আগামী পর্বের আপডেট।

এতদিনে আমরা সকলে অনুমান করতে পেরেছি যে শুধুমাত্র রাহুলকে বিয়ে করবে বলে দ্যুতি অ’ন্তঃসত্ত্বা সাজার নাটক করছে। প্রেগ’নেন্সির ফেক রিপোর্ট তৈরি করেছে সে সঞ্জয়কে দিয়ে। অন্যদিকে রাহুলের সঙ্গে তার বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। ইতিমধ্যেই হয়ে গেছে মেহেন্দি এবং গায়ে হলুদ।যেখানে দেখা যাচ্ছে ঋদ্ধি নিজের নাম মেহেন্দি দিয়ে খোদাই করে দিয়েছে খড়ির হাতে। অন্যদিকে গালে গাল ঘষে হলুদ লাগিয়েছে।

কিন্তু আগামী পর্বে কী হতে চলেছে তা এবার জেনে নেওয়া যাক। রাহুল যে কী পরিমাণ শয়তান সেটা আমরা সকলেই ইতিমধ্যে বুঝে গেছি।মেয়েবাজ বড়লোক বখাটে ছেলে বলতে যা বোঝায় রাহুল সিংহ রায় হলো ঠিক তাই।

আগামী পর্বে দেখা যাবে, রাহুল বাগানে গিয়ে তার প্রাক্তন প্রেমিকাকে চুমু খেতে যাবে। তাকে খুঁজতে খুঁজতে সেই সময় সেখানে হাজির হবে খড়ি। গোটা ঘটনা টা দেখে ফেলবে সে এবং রাহুলের চোখ যাবে খড়ির দিকে। এরপর খড়ি রাহুলকে শাসানি দেয় যে এই বিয়েটা সে ভেস্তে দেবে আর রাহুল এর আসল রূপ সকলের সামনে আনবে।

অন্যদিকে কনে সাজে উৎফুল্ল হয়ে দ্যুতি ভাবছে তাহলে সত্যিই তার রাহুলের সঙ্গে বিয়ে হচ্ছে। তখনই দরজা খুলে ভেতরে ঢুকবে খড়ি এবং সে স্পষ্ট জানিয়ে দেবে দিদি তোর এই বিয়েটা আমি হতে দেবো না।যা শুনে চমকে যাবে দ্যুতি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button