Tollywood

Gantchora: দ্যুতি আসলে প্রেগন্যান্টই নয়, শুধুমাত্র রাহুলকে বিয়ে করার জন্য এত নাটক তার! জানতে পেরে ক্ষোভে ফুঁসছে খড়ির ভক্তরা!

গতকালই প্রকাশিত হয়েছে চলতি সপ্তাহের টিআরপি রেটিং তালিকা। আর সেখানেই জানা গেছে সে এই সপ্তাহে টিআরপিতে টপার হয়েছে গাঁটছড়া।৯.৯ পয়েন্ট পেয়ে এইবার রেকর্ড করেছে গাঁটছড়া। আর তা হবে নাই বা কেন বলুন, বর্তমানে যে মহা বিবাহ সপ্তাহ চলছে।

রাহুলের সমস্ত কুকীর্তির কথা গিয়ে ছদ্মবেশে জেনে এসেছে খড়ি এবং ঋদ্ধিমান। ভাইয়ের অসভ্যতা শুনে ঋদ্ধিমান স্তম্ভিত। তাই সে রাহুলকে স্পষ্ট জানিয়ে দেয় তাকে বিনীতা নয়, দ্যুতিকেই বিয়ে করতে হবে। যা শুনে থতমত খেয়ে যায় রাহুল।

অন্যদিকে রাহুল জানিয়ে দেয় যে সেই বিয়েটা কিছুতেই করতে পারবেনা। ঋষিও সাফ জানিয়ে দেয় তাহলে সমস্ত সম্পত্তি থেকে বঞ্চিত হবে রাহুল। যা শুনে রাহুলের মাথায় বাজ পড়ে।

তবে সম্প্রতি গাঁটছড়ার একটি ফ্যান পেজ থেকে প্রকাশিত একটি ভিডিও ক্লিপ দেখে মাথায় বাজ পড়ে গেছে সকল গাঁটছড়া ভক্তদের। সেই ভিডিওতে দ্যুতিকে এমনভাবে কথা বলতে শোনা গেছে যার থেকে মনে হবে যে দ্যুতি আসলে প্রেগন্যান্টই নয়। কেবলমাত্র রাহুলকে বিয়ে করে ওই বাড়িতে ঢুকবে বলে সে অ’ন্তঃসত্ত্বা হওয়ার নাটক করছে!

দ্যুতিকে মনে মনে সেখানে বলতে শোনা যায় যে – যা পারো বলে যাও, যত পারো কথা শোনাও। আমি তোমাদের ঝামা ঘষে দেবো। আমি জানতাম আমার প্রেগনেন্সির কথা শুনে খড়ি আর চুপ থাকবে না। সমস্ত সিম্প্যাথিটা আমিই পাবো। আর শাস্তি পাবে রাহুল। এইবার আমিও দেখবো, আমায় বিয়ে না করে তুমি কী করে পালাতে পারো।

স্বাভাবিকভাবেই দ্যুতির এই কথাটা শোনার পর অনেক ভক্তই মনে করছেন যে তাহলে বোধহয় খড়ির দিদি সত্যি সত্যি প্রে’গনেন্ট নয় এবং কোন ভাবে ডাক্তারকে দিয়েও মিথ্যা কথা বলা করিয়েছে সে। সিংহ রায় বাড়িতে রাহুলের বৌ হয়ে এসে সে খড়িকে আবার বিপদে ফেলবে কারণ ঋদ্ধিমান খড়ির উপর অনেক ভরসা করে রাহুলের প্রতি এই সিদ্ধান্ত নিয়েছে।

রাহুল খড়ির উপর রেগে যাবে যখন সত্যিটা জানতে পারবে। তাই গাঁটছড়ার ভক্তরা এখন মনে মনে ভগবানকে ডেকে যাচ্ছেন যাতে স্ক্রিপ্টরাইটার এমন কিছু করেন খড়ির উপর যেন না কোন দোষ পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by খড়ি🦋ঋদ্ধির ভালোবাসার গল্প..💝🌹🥀 (@gatchora.archives)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button