Tollywood

TRP list: এ কী! মিঠাইয়ের নাম্বার এত কমে গেল? জোর টক্কর দিচ্ছে ধূলোকণা! সেরার সেরা কোন সিরিয়াল?

যত দিন যাচ্ছে তত কিন্তু টিআরপি রেটিং তালিকায় নিজের জায়গা হারাচ্ছে মিঠাই। চলতি সপ্তাহের টিআরপি রেটিং তালিকা প্রকাশ হয়ে গেছে ইতিমধ্যেই আর সেখানেই দেখা যাচ্ছে, মিঠাই প্রথম তিন থেকেই বার হয়ে গেছে। মিঠাই কিনা এখন চতুর্থ স্থানে রয়েছে যে কথা মেনে নিতে ভীষণ কষ্ট হচ্ছে মিঠাই ভক্তদের! মিঠাই চলতি সপ্তাহে পেয়েছে ৮.৬! তাহলে কি মিঠাই আর উচ্ছে বাবুর ভালোবাসা টিআরপি তুলতেই পারছে না?

সেরা ফল করেছে স্টার জলসার সিরিয়াল গুলো। প্রথম স্থান যথারীতি ধরে রেখেছে গাঁটছড়া। এমনকি গত সপ্তাহের থেকে নম্বর বেড়ে গেছে গাঁটছড়ার। অন্যদিকে মানালির ধূলোকণা দুর্দান্ত ফলাফল করে চলে এসেছে দ্বিতীয় স্থানে।

প্রথমদিকে মিঠাই যেরকম দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এখন ঠিক সেই পারফরম্যান্স দিচ্ছে গাঁটছড়া।দুর্দান্ত স্ক্রিপ্ট আর বারংবার টুইস্ট আনার কারণে এখন ধরা ছোঁয়ার বাইরে চলে গেছে এই সিরিয়াল। যদিও ধূলোকণা দ্বিতীয় হয়েছে তবে তার সঙ্গে গাঁটছড়ার ফারাক অনেকটাই। অন্যদিকে মন ফাগুনও ভালো ফল করতে পারেনি সে প্রথম পাঁচ থেকেই বেরিয়ে গেছে।উমা আর পিলু অনেক কষ্ট করে প্রথম দশে জায়গা ধরে রেখেছে।

নতুন সিরিয়াল গৌরী এলো ঢুকে পড়েছে প্রথম দশের তালিকায়। তার স্থান এবার হয়েছে সপ্তম স্থানে। অনুরাগ এর ছোঁয়া ও আগের থেকে ভাল ফলাফল করেছে, দিব্যজ্যোতি দত্তের সিরিয়াল অধিকার করেছে ষষ্ঠ স্থান।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার পেয়েছে সপ্তম স্থান। অন্যদিকে খুকুমণি হোম ডেলিভারি অনেকটাই নেমে গেছে। সর্বজয়া অপরাজিতা অপু যমুনা ঢাকি অনেকদিন আগেই টিআরপি রেটিং তালিকায় এক থেকে দশের বাইরে বেরিয়ে গেছে।

গাঁটছড়া- ১০.৩ (প্রথম)

ধুলোকণা- ৯.৩ (দ্বিতীয়)

আলতা ফড়িং- ৯.১ (তৃতীয়)

মিঠাই- ৮.৬ (চতুর্থ)

আয় তবে সহচরী- ৮.৩ (পঞ্চম)

অনুরাগের ছোঁয়া- ৮.১ (ষষ্ঠ)

মন ফাগুন- ৮.১ (ষষ্ঠ)

লক্ষ্মী কাকিমা সুপারস্টার- ৭.৯ (সপ্তম)

গৌরী এল-৭.৯ (সপ্তম)

খুকুমণি হোম ডেলিভারি- ৭.৫ (অষ্টম)

উমা- ৭.২ (নবম)

পিলু- ৬.৯ (দশম)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button