Tollywood

TRP breaking: একটুর জন্য এই সপ্তাহেও শীর্ষস্থান ফেরাতে পারল না মিঠাই!সেরার সেরা খেতাব গেল কার কাছে, খড়ি না পিহু?

প্রতিদিন আমরা যখন টিভির পর্দায় চোখ রাখি দেখতে পাই বিভিন্ন ধরনের বিভিন্ন চরিত্রের সিরিয়াল। নিজেদের রুচি ও পছন্দ অনুযায়ী আমরাসিরিয়াল দেখে থাকি এবং আশা করি যে আমাদের প্রিয় সিরিয়াল প্রতি সপ্তাহের টিআরপি রেটিং তালিকায় ভালো জায়গা করে নেবে।

আজ বৃহস্পতিবার, সাপ্তাহিক টিআরপি রেটিং প্রকাশ হওয়ার দিন। আমরা ইতিমধ্যেই জেনে গেছি প্রথম দশে কে আছে। একদম সকলের শীর্ষে রয়েছে গাঁটছড়া, প্রাপ্ত পয়েন্ট ৯.৯। এরপর দ্বিতীয় স্থানে রয়েছে মিঠাই এবং এই সপ্তাহের স্লট লিডার হয়েছে। পেয়েছে ৯.৩। যদিও সকলেই আশা করেছিলেন যে হোলি এপিসোড এর কারণে হয়ত একটু হলেও টিআরপি বাড়বে এবং মিঠাই আবার প্রথম স্থানে যাবে কিন্তু বাস্তবে তা হলো না।

আশ্চর্যজনকভাবে তৃতীয় স্থানে রয়েছে আলতা ফড়িং কিন্তু এই সিরিয়ালে সোশ্যাল মিডিয়ায় খুব একটা আলোচনা কিন্তু দেখা যায় না।এর প্রাপ্ত পয়েন্ট ৮.৭।এরপরের টুবাইদা আর প্রিয়দর্শিনী একে অপরকে চিনে ফেলায় টিআরপি রেটিং বেড়েছে মন ফাগুনের এবং এই সপ্তাহে তারা চতুর্থ স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৮.৫। দীপা এবং সূর্যের ভালোবাসা নতুন রূপ পেতে চলায় এই সিরিয়াল ঢুকে পড়েছে প্রথম ৫ এর তালিকায়। অনুরাগের ছোঁয়া ৮.৪ পয়েন্ট নিয়ে এবার রয়েছে পঞ্চম স্থানে।

ষষ্ঠ স্থানে রয়েছে আয় তবে সহচরী। দেবিনা সমরেশের পিছনে যেভাবে লেগেছে তাকে দেবিনাকে যেভাবে শায়েস্তা করছে সহচরী তা দর্শকরা পছন্দ করার কারণেই এই সিরিয়ালের টিআরপি রেটিং বেড়ে হয়েছে ৮.৩। এরপরে সপ্তম স্থানে রয়েছে উমা, আলিয়ার কুকীর্তি ফাঁস করে দেওয়ায় সিরিয়ালের টিআরপি বেড়ে গেছে এক ধাক্কায় অনেকটা। তার প্রাপ্ত পয়েন্ট ৮.১।

এরপরই রয়েছে ধূলোকণা (৭.৮) গৌরী এলো(৭.৭) এবং পিলু(৭.১)। তালিকা থেকে হারিয়ে গেছে অপরাজিতা অপু যমুনা ঢাকি সর্বজয়া। আগামী সপ্তাহে আবার কী হয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button