Tollywood

আসছে ফাদার্স ডে,এক সিঙ্গল বাবার লড়াইয়ের অজানা কাহিনী নিয়ে আসছে আপনি কী বলেন? ‘সেরা এপিসোড’, বলছেন নেটিজেনরা

সন্তানকে মানুষ করতে মায়ের ভূমিকা অনস্বীকার্য।একজন মা জন্মদান দেন সন্তানকে, কিন্তু পালন করে বাবা।তাই সন্তানের জন্য তার মা-বাবা দুজনেই গুরুত্বপূর্ণ। বাবা আর্থিকভাবে স্বচ্ছল না হলে ছেলে মেয়ে মানুষ করা খুব কঠিন।

এই রবিবার ফাদার্স ডে। তাই সেই উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় অনেকেই উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন। আমি যেরকম ভাবে মাদার্স ডে পালন করা হয় সেইরকম হইহই করে কিন্তু সকলে ফাদার্স ডে পালন করেনা। বাবারা যেন প্রচারের আলো থেকে একটু দূরেই থাকেন। তবে এবার বাবার কথা ভাবছে আপনি কী বলেন নামে স্টার জলসার রিয়েলিটি শো।

মা মারা গেলে ছেলে মেয়েকে একা হাতে মানুষ করা এক বাবার গল্প বলবে এই রিয়েলিটি শোটি।যার জীবন থেকে এই বিষয়টি তুলে আনা হয়েছে তিনি নিজের ছেলে মেয়েদেরকে নিয়ে আসছেন। তাই বলা যায় একটা বাস্তবধর্মী গল্প আমরা দেখতে পাবো যার মধ্যে অনেকটা আবেগ জড়িয়ে রয়েছে কারণ বাবাদের কথা কেউ বলে না।

বাবারা আড়াল থেকেই আমাদেরকে ভালোবাসেন, আমাদের ভালো চেয়ে যান।আমাদের জীবন যাতে ঠিকঠাক ভাবে চলে, আমাদের পড়াশুনা যাতে কোনভাবে বন্ধ না হয় তার জন্য বাবারা অক্লান্ত পরিশ্রম করেন।মায়েদের মতো অতটা ভালোবাসা বাবারা প্রকাশ করতে পারেন না কিন্তু বাবার হাত মাথায় যদি না থাকে তাহলে কিন্তু একজন মানুষের জীবন শূন্য। এবার সেই ঘটনাই সামনে তুলে ধরবে স্টার জলসার এই এপিসোড।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button