এ যেন ঠান্ডা জলে উ’ষ্ণ ছ্যাঁকা! ফোয়ারার মধ্যে শুধু দেখা যাচ্ছে অন্ত’র্বা’সের স্ট্র্যাপ! পার্নো মিত্রকে দেখে রাতের ঘুম উড়ল ছেলেপিলেদের

পার্নো মিত্রের সৌন্দর্য এবং স্টাইলিং একটু অন্যান্য তারকাদের থেকে আলাদাই, সেটা যেন সবার নজর কাড়ে। ছকভাঙা এক এক রকমের স্টাইলিংয়ে সবাইকে মুগ্ধ করেন অভিনেত্রী। যেমন শাড়িতে পার্নোকে ভারী সুন্দর দেখায়, ঠিক সেরকম পশ্চিমী পোশাকেও অভিনেত্রীর স্টাইলিং দেখে চোখ ভরে যায়। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র।

অভিনয় ছাড়াও তিনি মডেলিং জগতের একজন পরিচিত মুখ। টেলিভিশনের মাধ্যমে পার্নো মিত্র​ তাঁর ক্যারিয়ার শুরু করেন ৷ ২০০৭ সালে রবি ওঝা প্রযোজিত ‘খেলা’ ধারাবাহিকে অভিনয় করার পর তিনি বিশাল পরিচিতি লাভ করেন ৷ তারপর ২০১১ সালে অঞ্জন দত্তের জাতীয় পুরষ্কার বিজয়ী বাংলা ছবি ‘রঞ্জনা অমি আর আসবো না’ অভিনয় করার পর তাঁকে যেন স্টারডম করে তোলা হয়েছিল। আর পেছনে ফায়ার তাকাতে হয়নি তাঁকে।

তাঁর অন্যান্য উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলো হলো ‘বেডরুম’, ‘আমি আর আমার গার্লফ্রেন্ড’, ‘মাছ মিষ্টি মোর’, ‘একলা আকাশ’। একের পর এক ছবি করে যাচ্ছেন বর্তমানে তিনি। বৃহস্পতিবার, ২২শে জুন তিনি তাঁর প্রোফাইলে একটি ছবি শেয়ার করেন। যে ছবি পোস্ট হতেই ভাইরাল হয়। ছবি দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা।

এর আগেও বহু ফটোশ্যুটে পার্নো মন কেড়েছিলেন নেটিজেনদের। তবে এই ছবি সে সকল ছবির উর্দ্ধে। এই উ’ষ্ণতম দিনে সুইমিং পুলে চান করছেন তিনি। তাঁর বক্ষ থেকে নিচ পর্যন্ত গোটা দেহ জলে নিমজ্জিত। কিন্তু তারপরও তাঁর মুখের এক্সপ্রেশন দেখেই পাগল ভক্তরা। অনেকেই লেখেন, এই গরমে আরও যেন গরম লাগছে।

আবার কেউ বলেন, এ যেন ‘ঠান্ডা জলে উ’ষ্ণ আবহাওয়া’। ছবিটি পোস্ট হতেই কম্যান্টের বন্যা বয়ে গিয়েছে। ছবি দেখে যেন রাতের ঘুম উড়ে যাওয়ার জোগাড়। চোখ ধাঁধানো লুকে এখন নেট দুনিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী পার্নো। আমরা তাঁকে অনেকসময় ধারাবাহিকে ভিলেনের চরিত্রে দেখে থাকি।

Back to top button