Srijla Guha: খুব শীঘ্রই হলিউড ডেবিউ হচ্ছে সৃজলার! সাজ দেখে হইচই দর্শকদের মধ্যে

বাংলা টেলিভিশন(Bengali Television) দুনিয়ায় এমন বেশ কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি দর্শকদের মনে চিরকালীন হয়ে গেঁথে গেছে। দর্শকরা সেই চরিত্রগুলিকে নিজেদের পরিবারের অবিচ্ছেদ্য অংশ করে নিয়েছেন। আর যথারীতি সেই ধারাবাহিকগুলির বন্ধের খবরে তীব্র আশাহত হন ভক্তরা(Fans)। নতুন ধারাবাহিক আসে যায় কিন্তু সেই পুরনো ধারাবাহিক, সেই পুরনো চরিত্রগুলি থেকে বেরোতে পারেন না ভক্তরা। আর তেমনই একটি ধারাবাহিক হলো স্টার জলসার পর্দায় একদা সম্প্রচারিত হওয়া ধারাবাহিক মন ফাগুন(Mon Phagun)। এই ধারাবাহিক ঋষি পিহুর জুটি মন জিতে নিয়েছিল দর্শকদের। মন ফাগুন ছিল সৃজলার প্রথম ধারাবাহিক। শনের সঙ্গে সৃজলার জুটি দারুণ ভাবে জনপ্রিয় হয়‌। মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর সৃজলা(Srijala) আর শনকে(Sean) একসঙ্গে দেখতে চেয়েছিলেন বহু দর্শক।

যদিও ভক্ত-দর্শকদের আশা এখনও পূরণ হয়নি। চ্যানেল, প্রযোজনা সংস্থার কাছে তাঁরা বারবার অনুরোধ জানান যেন সেই পুরনো চরিত্রগুলিকে আবারও পর্দায় ফিরিয়ে নিয়ে আসা হয়। আসলে সেই পুরনো ম্যাজিক, সেই নস্টালজিয়াকে আরও একবার উপভোগ করতে চান তাঁরা। আর বাংলা টেলিভিশনে চিরকালীন হয়ে থাকা ধারাবাহিকের অভাব নেই। এমন বহু ধারাবাহিক জুটি রয়েছে যাঁদের বাস্তব জীবনেও একসঙ্গে দেখতে চেয়েছেন বহু দর্শক। রিল আর রিয়েলের মধ্যেকার পার্থক্য যেখানে ঘুচে গেছে। আর এমনই একটি ধারাবাহিক হল সৃজলা গুহ ও শন ব্যানার্জি অভিনীত ধারাবাহিক ‘মন ফাগুন।’

অত্যন্ত তাড়াতাড়ি এই ধারাবাহিকের সমস্ত চরিত্রগুলি দর্শকদের মন জিতে নিয়েছিল। ঋষিরাজ ও পিহুর প্রেমে মজে ছিল বাঙালি দর্শক। বিরাট ফ্যান ফলোয়িং ছিল এই ধারাবাহিকের। স্টার জলসার সম্প্রচারিত হওয়া এই ধারাবাহিক আজ থেকে প্রায় ছয় মাস আগেই বন্ধ হয়ে গেছে। এই ধারাবাহিক বন্ধের খবরে রীতিমতো ভেঙে পড়েছিলেন এই ধারাবাহিকের ভক্তরা। বিভিন্ন সময়ে বারবার তাঁরা সৃজলা ও শনকে অন্য কোনও ধারাবাহিকে জুটি হিসেবে দেখার অনুরোধ জানিয়েছিলেন চ্যানেলের কাছে। আসলে এই জুটি দর্শকদের মন ছুঁয়ে গিয়েছিল। বারবার তাঁরা ‘মন ফাগুন ২’ নিয়ে আসার আবেদন করেছিলেন চ্যানেল ও প্রযোজনা সংস্থার কাছে ‌‌।

‘মন ফাগুন ২’ আসবে কিনা জানা না গেলেও এবার অভিনেত্রী সৃজলা গুহ হলিউডের পাড়ি দিতে চলেছেন বলে শোনা যাচ্ছে। হ্যাঁ, আসলে সৃজলা বড্ড বেশি খোলামেলা পোশাক পরছেন বলে অভিমত ভক্ত দর্শকদের। তাঁদের কথায় এহেন পোশাক একমাত্র হলিউডি অভিনেতা-অভিনেত্রীরাই পরে থাকেন! সৃজলাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়ায় এক ভক্ত লিখেছেন, ‘খুব শীঘ্রই হলিউড ডেবিউ করতে চলেছে আমাদের টুরিস্ট গাইড বৌদি।’ তবে এহেন কটাক্ষে যেয়ে সৃজলার খুব একটা কিছু যায় আসবে না তা বলাই বাহুল্য।

Back to top button