Bangla SerialTollywood

Mithai-Sean: মিঠাইয়ের পাশাপাশি এবার স্টার জলসায়ও সৌমীতৃষা? নায়ক আবার হ্যান্ডসাম শন ব্যানার্জী! ক্ষেপে লাল জি বাংলা ভক্তরা

বাংলা টেলিভিশনে এখন প্রায় সময় দেখতে পাওয়া যাচ্ছে নতুন নতুন জুটিকে নিয়ে ধারাবাহিক শুরু হতে। অভিনেতা অভিনেত্রীরা আগে অন্য কোন জনপ্রিয় জুটির দ্বারা জনপ্রিয়তা পেলেও নতুন জুটি নিয়ে এক্সপেরিমেন্ট যেন কমছেই না। সম্প্রতি রুবেল পল্লবী, শ্বেতা হানি বাফনা, এবং সুস্মিতা রাজদীপের নতুন জুটি নিয়ে টিভির পর্দায় আসতে দেখেছে দর্শক।

তবে কি এবার আরও একটি নতুন জুটি দেখতে চলেছে টেলিভিশনের দর্শকরা? প্রসঙ্গত এই মুহূর্তে টেলি অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। যাকে ‘মিঠাই’ ধারাবাহিকের আগে অনেক ধারাবাহিকে অভিনয় করতে দেখলেও এই ধারাবাহিক থেকে তিনি জনপ্রিয়তার শিখরে উঠেছেন।

তবে এবার শোনা যাচ্ছে তিনি শন ব্যানার্জির সঙ্গে জুটি বাঁধতে পারেন। শন ব্যানার্জিকে শেষবার দেখা গিয়েছিল স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুনে’ মুখ্য চরিত্রে। সেই ধারাবাহিক শেষের পরে তাকে আর কোন ধারাবাহিকে অভিনয় করতে দেখা যায়নি।

তবে সৌমিতৃষার ‘মিঠাই’ ধারাবাহিক টিভির পর্দায় এখনো চলছে। সেখানে মিঠাই সিদ্ধার্থ অর্থাৎ সৌমিতৃষা এবং আদ্রিতের জুটিকে দারুন পছন্দ করে দর্শক। উল্টোদিকে ‘মন ফাগুনে’র সৃজলা এবং শনের জুটিকেও অনেক ভালোবাসা দিয়েছে দর্শক। তবে এবার কি এই দুটি জনপ্রিয় জুটি ছেড়ে নতুন জুটি বাঁধবেন অভিনেতা অভিনেত্রী!

না এমন কোন ব্যাপার না! প্রসঙ্গত সোশ্যাল মিডিয়াতে প্রতিদিনই নিজের নিজের প্রিয় অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে নানা রকম পোস্ট করতে দেখা যায় ভক্তদের। সেখানে আবার কেউ কেউ তাদের পছন্দের অভিনেতা অভিনেত্রীদের জুটি বেঁধে কেমন লাগবে সেটাও বলে থাকে।

Mithai: মিঠাইয়ের নয়া স্টাইল স্টেটমেন্ট! ফ্যানেরা ধারাবাহিকেও চাইছেন নায়িকার এই লুক? - Television - Aaj Tak Bangla
সম্প্রতি এমনই একটি সোশ্যাল মিডিয়ার ফ্যান পেজে একজন ভক্তকে শন এবং সৌমিতৃষাকে একসঙ্গে অভিনয় করলে কেমন লাগবে তা দিতে দেখা গেল। তাদের দুজনের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছেন শন এবং সৌমিতৃষার একটি সিরিয়ালে লিড চরিত্রে আসলে তাদের দুজনকে দারুন মানাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button