Tollywood

রিয়েল লাইফে ধোঁকা খেল সিড, আচমকাই ১০ বছরের সম্পর্ক ছেদ টেনে নতুন প্রেমিকের সঙ্গে আংটি বদল করলেন আদৃতের প্রেমিকা!

অভিনয় জগতে উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায় খুব কম সময়ের মধ্যেই মন জয় করে নিয়েছেন দর্শকদের। কিন্তু সেই আদৃতের বাস্তব জীবনে মন ভালো নেই। গত ১০ বছরের প্রেমের সম্পর্ক ভেঙে গিয়ে তার ব্যক্তিগত জীবন হয়ে গিয়েছে ওলট পালট। শুধু তাই নয়, প্রাক্তন প্রেমিকা আংটি বদলও করে ফেলেছেন নতুন প্রেমিকের সঙ্গে। আদৃতের প্রাক্তন প্রেমিকার নাম সুপ্রিয়া মন্ডল।

গত ১০ বছর ধরে সম্পর্কে ছিলেন আদৃত এবং সুপ্রিয়া। গত বছরের নভেম্বর মাসে নাকি বিয়েও হওয়ার কথা ছিল এই জুটির। কিন্তু তেমনটা না হওয়ায় অনেকেই ভেবেছিলেন মহামারীর কারণে হয়তো তাঁরা বিয়ে পিছিয়ে দিয়েছেন। কিন্তু তখন থেকেই সম্পর্কে ভাঙন আসে তাঁদের।

আর সম্প্রতি মুম্বাইয়ের এক আর্ট ডিরেক্টরের মেয়ে সুপ্রিয়া মন্ডল নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নতুন প্রেমিকের সঙ্গে আংটি বদলের ছবি। তবে তাঁর প্রেমিক বা হবু স্বামী কে? সে বিষয়ে কিছু জানা যায়নি। গত বছরের মাঝে মাঝে সময় থেকেই আদৃত এবং সুপ্রিয়ার সম্পর্কের কথা টলিপাড়ায় ছড়িয়ে পড়ে।

সুপ্রিয়ার বাগদান অনুষ্ঠানে আদৃতের বন্ধু এবং অভিনেত্রী অনামিকা চক্রবর্তীও উপস্থিত ছিলেন। অনামিকা নিজেও সেই অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। কী কারণে বিচ্ছেদ হয়েছিল দুজনের তা জানা যায়নি কারণ তাঁরা এ বিষয়ে কোথাও কিছু বলেননি। তবে মিঠাই ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের এক গেট টুগেদারের অনুষ্ঠানেও আদৃতের সঙ্গে দেখা যায় তাঁর তৎকালীন প্রেমিকা সুপ্রিয়াকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button