Tollywood

উর্মি-সাত্যকির কাছে ধরা পড়ে গেলো কাকা মামণি! চলে এলো এই পথ যদি না শেষ হয় এর নতুন প্রোমো

জি বাংলার একদম অন্যরকম পারিবারিক সিরিয়াল হলো এই পথ যদি না শেষ হয়। গত বছর ১২ই এপ্রিল প্রথম সম্প্রচারিত হয়েছিল এই সিরিয়াল। তবে প্রথম দিকে গল্পের সঙ্গে একদম রিলেট করতে পারেননি সাধারণ দর্শক। বড়লোক বাড়ির মেয়ে ট্যাক্সি চালাবে কলকাতার রাস্তায় এই কনসেপ্ট নিতে পারেননি সকলে।

এই পরবর্তীকালে লকডাউন এর সময় কিছুটা সময় সম্প্রচার বন্ধ রাখা হয় এবং তারপরে নতুন রুপে ফিরে আসে এই পথ যদি না শেষ হয়। আর গল্পে যে টুইস্ট আসে তার সাধারণ মানুষের ভীষণ ভালো লাগে। এরপর থেকে এখনো পর্যন্ত এই সিরিয়াল দর্শকদের মনে ভালো মত জায়গা করে নিয়েছে।

আমরা সকলেই গতকালের এপিসোডে উর্মির বাবাকে হারানোর মর্মস্পর্শী গল্প শুনে কেঁদে ভাসিয়েছি। কালকে উর্মির চরিত্রে অন্বেষার অভিনয় প্রত্যেককে কাঁদিয়ে ছেড়েছে। দর্শকরা মোটামুটি অনুমান করছেন যে উর্মির কাকা মামণিই কোন ভাবে খুন করেছেন তার বাবাকে।

আর এর মধ্যেই চলে এলো এই পথ যদি না শেষ হয় এর নতুন প্রোমো। সেখানে দেখা যাচ্ছে কাকিমনিকে একটা অন্ধকার জায়গায় নিয়ে যাওয়া হয়েছে এবং উর্মি কাকি মনিকে বলছে কাকি মনি এটা তুমি কী করলে? সেই সঙ্গে সঙ্গে সেখানে দাদু এবং সাত্যকিরও ডায়লগ আছে।

ভিডিও ক্রেডিট: Bengail Serial Information.

এই প্রোমো দেখে মনে হচ্ছে কাকা কাকি মনির আসল রূপ এবার উর্মির সামনে চলে আসবে। আবার অনেকে অনুমান করছেন হয়তো এটা সাত্যকি স্বপ্ন দেখছে। এত তাড়াতাড়ি কাকা আর মা মনির পর্দা ফাঁস হবে না।

এখন সত্যিটা কী হয় তা দেখার জন্যে উদগ্রীব হয়ে অপেক্ষা করছে সকলে। কাকা মামনি কি সত্যিই ধরা পড়বে নাকি সাত্যকিকে যারা মারবে তাদের উর্মি ধরতে পারবে, সেটা দেখার জন্য আপনাকে রোজ দেখতে হবে এই পথ যদি না শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button