Tollywood

Rini-Urmi:রিনিকে হারিয়ে ঝরঝর করে কেঁদে দিল উর্মি! দুই শত্রুর মধ্যে হঠাৎ এত কান্নাকাটি কীসের? দেখুন ভিডিও

জি বাংলার একটা বেশ জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়। বড়লোক বাড়ির হাসিখুশি মেয়ে এবং মধ্যবিত্ত পরিবারের রাগী ছেলের মধ্যে প্রেম এই গল্পের মূল উপজীব্য। কিন্তু তাদের প্রেমে ব্যাঘাত ঘটায় রিনি। তবে এবার সিরিয়ালে যেরকম প্রোমো দেখানো হয়েছে তার থেকে বোঝা যাচ্ছে রিনি খুব শিগগিরই পাট চুকিয়ে চলে যাচ্ছে সিরিয়াল থেকে।

আসলেই রিনির চরিত্রে যিনি অভিনয় করছেন সেই মিশমি দাস বর্তমানে কাজ করা থেকে বিরতি নিচ্ছেন এবং তিনি কলকাতা ছেড়ে যাচ্ছেন বলে গতকাল থেকে সংবাদ শিরোনামে রয়েছেন। সেই জন্যেই এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সকল সদস্যদের মন খারাপ। সেই মন খারাপের ছবি ফুটে উঠেছে রিনিকে দেওয়া ফেয়ারওয়েল এর মধ্যে। একটি ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে রিনিকে সুন্দর করে থালা সাজিয়ে খাবার দিচ্ছেন টুকাই বাবুর মা আর পিসি। এইদিন রিনির লাস্ট শ্যুট ছিল।

যদিও অনেকের আবার ধারণা হয়েছে রিনিকে আইবুড়ো ভাত দেওয়া হচ্ছে। কারণ যেভাবে টুকাই বাবুর পিসি ধান দূর্বা দিয়ে আশীর্বাদ করছিলেন রিনিকে তা দেখে মনে হওয়া স্বাভাবিক যে রিনির আইবুড়ো ভাত হচ্ছে।তবে তিনি যে এবার কাজ করা থেকে বিরতি নিচ্ছেন তার কারণ হলো তার ওপর অত্যধিক চাপ।একসঙ্গে দুটো সিরিয়ালের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে গিয়ে তার শরীর খারাপ হয়ে যাচ্ছে। জি বাংলার এই পথ যদি না শেষ হয় এবং জিটিভির হিন্দি ধারাবাহিক রিস্তো কা মাঞ্ঝাতে অভিনয় করছিলেন মিশমি। আপাতত আর কোন ধারাবাহিকে দেখা যাবে না তাকে সেই জন্য তার অনুরাগীদের যথেষ্ট মন খারাপ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button