Tollywood

কেন নিজের জন্মদিন পালন করতে চায় না উর্মি? রহস্যের সমাধান হবে কিছুদিন পর, চলে এল এই পথের নয়া প্রোমো!

এই সপ্তাহে টিআরপি রেটিংয়ে ফের স্লট লিডার হয়েছে এই পথ যদি না শেষ হয়। কাকা কাকির হাত থেকে উর্মিকে বাঁচিয়ে এই সিরিয়ালের নিজের প্রাসঙ্গিকতা ফিরে পেয়েছে সাত্যকি। চলতি সপ্তাহে এই পথ যদি না শেষ হয় পেয়েছে ৬.২।

এর আগে দর্শকরা অভিযোগ করছিলেন যে উর্মিকে বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে সাত্যকির থেকে। তারা চান যে দুজনেই সমান ভাবে দুজনকে সাহায্য করছে এবং এগিয়ে নিয়ে যাচ্ছে এটা দেখতে। সেখানে সাত্যকিকে একটু দুর্বল করে দেখানো হচ্ছিল এবং তাকে বারবার বিপদ থেকে একাই উর্মি বাঁচাচ্ছিল এটাই দেখানো হয়েছে। এটা খুব একটা ভালো লাগেনি দর্শকদের তবে তার পরেই হয়ে যায় গল্প বদল।

উর্মিকে বাঁচিয়ে আবার সাত্যকিকে গুরুত্ব দেওয়া শুরু করে এই সিরিয়াল এবং তার ফলস্বরূপ টিআরপি চড়চড় করে বাড়তে থাকে। বর্তমানে উর্মির জন্মদিন নিয়ে কিছু একটা রহস্য লুকিয়ে আছে যেটা খুঁজে বার করবে সাত্যকি। খুব সম্ভবত সেইদিন কাকা এবং মামণি ফোন করেছিল উর্মির বাবাকে। সেইজন্যেই জন্মদিন পালনের কথা শুনে উর্মি এরকম অদ্ভুত ভাবে রিঅ্যাক্ট করেছিল সরকার পরিবারের সামনে।

 

কিছুক্ষণ আগেই এই পথ যদি না শেষ হয় এর নতুন প্রোমো on-air হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে সরকার পরিবারের সংসার জন্ম দিনের জন্য সাজানো হয়েছে। উর্মির জন্মদিন হইহই করে পালন হতে চলেছে। রাগী আন্টি পায়েসের বাটি নিয়ে আসছে।

সবকিছু দেখে উর্মির মুখভার, চোখে জল। খুব সম্ভবত পায়েসের বাটি ফেলে দেবে সে। কোন ভাবেই নিজের জন্মদিন পালন করতে রাজি নয় উর্মি আর এখানেই সাত্যকি পর্দা ফাঁস করবে এই রহস্যের।

সিরিয়ালে এখন টানটান উত্তেজনা চলছে। আগামী দিনে কী হয় তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন প্রত্যেক এই পথ যদি না শেষ হয় ভক্ত। উর্মির বাবার মারা যাওয়ার পেছনে কি কাকা মামণির হাত আছে আর কেনই বা উর্মি জন্মদিন পালন করতে চায় না যে মেয়েটা প্রত্যেকটা উৎসবে অংশগ্রহণ করে, সেই রহস্য ভেদ হতে চলেছে শীঘ্রই।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button