Tollywood

সুমনের মায়ের জন্য ভেঙে যাবে মুমুর বিয়ে! এই পথ যদি না শেষ হয়তে উর্মির সামনে নতুন বিপদ

দেখতে দেখতে জি বাংলার সিরিয়াল এই পথ যদি না শেষ হয় অনেকটা পথই পেরিয়ে ফেলল।টিআরপি রেটিং তালিকায় এই সিরিয়াল ভালো ফল করতে পারে না কিন্তু উর্মি এবং সাত্যকির জুটিকে মানুষ বেশ পছন্দ করে। তাইতো নিত্যনতুন অনুষ্ঠান এনে এই সিরিয়ালকে ভরিয়ে রাখা হয়।

কিছুদিন আগেই উর্মির শ্বশুর-শাশুড়ি অর্থাৎ বাবা এবং রাগী আন্টির 30 তম বিবাহ বার্ষিকীতে তাদের নতুন করে বিয়ে দিয়েছে উর্মি। তবে উর্মির সামনে আসতে চলেছে বড় বিপদ, তার কাকার কারণে তাদেরকে বাস্তুহারা হতে হবে। কিন্তু তার আগেই তাদেরকে আরেকটা বিপদে পড়তে হবে।

যেহেতু মলি পাড়া-প্রতিবেশীদের সামনে বলে ফেলেছে তাই সুমন তার বাবা মা বোনকে নিয়ে মুমুদের বাড়ি আসে বিয়ের কথা বলতে। কিন্তু দেখা যায় সুমনের বাবা মা সরকার পরিবারকে ঠেস দিয়ে বিভিন্ন কথা বলছে। একটা সময় এমন আসে যে সুমনের বাবার সঙ্গে মুমুর বাবার প্রায় ঝগড়া বেঁধে যায়।অন্যদিকে সুমনের মা নিজের ছেলের গুণকীর্তন করতে ব্যস্ত এবং সরকার পরিবারকে ছোটখাটো অপমান করতে থাকেন তিনি। এমনকি সুমনের বোনের সঙ্গে মিমিরও খটমট বেঁধে যায়।

আজকের এপিসোড এ দেখা যাবে সুমনের মা কায়দা বুঝে ফাঁকতালে লুকিয়ে উর্মিদের বাড়ি পরিদর্শনে বেরোবে। সেই সময় লুকিয়ে উর্মির ঘরে ঢুকে চারিদিকে দেখতে থাকবে সুমনের মা। পেছনদিকে উর্মি এসে সুমনের মাকে ধরে ফেলবে। এবার জানা যাচ্ছে যে, পরবর্তীকালে সুমনের মায়ের সঙ্গে কোনো ঝামেলা সৃষ্টি হয় মুমুর বিয়েটা ভেঙে যাবে। উর্মি সবদিকটা কীভাবে সামাল দেয় সেটাই দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button