Tollywood

বাস্তুহারা সরকার পরিবার! উর্মির কাকার ষড়যন্ত্রে ভিটেমাটি ছাড়া হতে হবে সরকার পরিবারকে, উর্মি কি পারবে তার সংসারকে বাঁচাতে?

জি বাংলার পারিবারিক সিরিয়াল গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো এই পথ যদি না শেষ হয়।এই সিরিয়াল টিআরপি রেটিং তালিকায় ভালো ফল না করতে পারলেও সাধারণ মানুষের মনে উর্মি সাত্যকির জুটি এবং নিজের পরিবারের জন্য উর্মির একের পর এক অভিনব কীর্তিকলাপ জায়গা করে নিয়েছে।

বর্তমানে দেখানো হয়েছে যে উর্মি তার শ্বশুর শাশুড়ি অর্থাৎ বাবা এবং রাগী আন্টির ৩০তম বিবাহ বার্ষিকীতে তাদেরকে আবার নতুন করে বিয়ে দিয়েছে। অনেক বাধা-বিপত্তি পেরিয়ে বিয়ে হয়েছে হেমন্ত এবং শুক্লার। উর্মি পুরো ব্যাপারটাকে দুর্দান্তভাবে সামাল দিয়েছে।

তবে আগামী দিনের উর্মির সামনে আসতে চলেছে আর এক বিপদ। উর্মির কাকা নতুন ষড়যন্ত্র করতে শুরু করে দিয়েছে সরকার পরিবারের বিরুদ্ধে। রাগী আন্টি এবং বাবার বিয়েতে আমন্ত্রণ পেয়ে এসেছিলেন এলাকার কাউন্সিলর। আর কাউন্সিলর কে আলাদা করে এক কোণে ডেকে নিয়ে যায় উর্মির কাকা।

পরবর্তীকালে দেখা যাবে উর্মির কাকা কাউন্সিলরকে পরামর্শ দিচ্ছেন যে উর্মি শ্বশুরবাড়ি অর্থাৎ সংসারকে যাতে জবরদখল করে নেওয়া যায়। সরকার পরিবারকে বাস্তুহারা করতে উঠে পড়ে লেগেছেন উর্মির কাকা।যদিও এই বিষয়ে এখনো পর্যন্ত কোন আঁচ পায়নি উর্মি এবং সাত্যকি।

তাহলে কি সত্যিই সংসার ভেঙ্গে যাবে? পুরো সরকার পরিবারকে কি পথে নামতে হবে? সেটা জানার জন্য আপনাকে নিয়মিত দেখতে হবে এই পথ যদি না শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button