ভারতীয় টেলিভিশন মাধ্যমের সেরা সিরিয়ালের তকমা পেল জি বাংলার এই পথ যদি না শেষ হয়! পুরস্কার দিলেন নেটিজেনরা

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো এই পথ যদি না শেষ হয়।প্রাইম টাইমে দেখানো হয় না এই সিরিয়াল তবুও সাধারণ মানুষের মধ্যে বিগত কয়েক মাসেই বেশ ছাপ ফেলেছে বড়লোক বাড়ির হাসিখুশি খামখেয়ালী মেয়ে উর্মি এবং মধ্যবিত্ত পরিবারের সৎ এবং একরোখা ছেলে সাত্যকির জুটি।

উর্মি সাত্যকির জীবনে বিপদ কম আসেনি। রিনি, উর্মির কাকা এবং মামণির ষড়যন্ত্রে বেশ ভুগতে হয়েছে সরকার পরিবারকে।তবে উর্মির সাহায্যে সমস্ত রকম বিপদ কাটিয়ে উঠেছে সরকার পরিবার। বর্তমানে মুমুর বিয়ে নিয়ে কিছুটা সমস্যা তৈরি হলেও সে সব ঝামেলা এখন চাপা পড়ে গেছে উর্মির নতুন বুদ্ধিতে।

সামনেই উর্মির শ্বশুর-শাশুড়ি অর্থাৎ সাত্যকির বাবা-মা নিজেদের বৈবাহিক জীবনের 30 বছর সম্পূর্ণ করবেন। তাদের 30 তম বিবাহ বার্ষিকীতে এবার তাদেরকে পুনরায় বিয়ে দেওয়ার আয়োজন করেছে উর্মি। গোটা বাড়ি ভাগ হয়ে গেছে কনেপক্ষ এবং বরপক্ষে। উর্মি রয়েছে বরপক্ষের দায়িত্বে এবং সাত্যকি নিয়েছে কনেপক্ষের দায়িত্ব। মঙ্গলবার অনুষ্ঠিত হবে বাবা আর রাগী আন্টির মেহেন্দি এবং সংগীত। সেই উপলক্ষ্যে গোটা বাড়ি সাজানো হয়েছে। সঙ্গীত এর জন্য জমিয়ে নাচ প্র্যাকটিস করছে দুই পক্ষ।

আর এর মধ্যেই এবার এই পথ যদি না শেষ হয়ের ঝুলিতে এল নতুন তকমা। সিরিয়ালটি টিআরপি রেটিং তালিকায় ভালো ফলাফল করে না কিন্তু দর্শক মনে ভীষণ ভাবে ছাপ ফেলেছে এই হাসি খুশি সিরিয়াল টি।বাংলাদেশ থেকে এক নেটিজেন যেমন জানিয়ে দিলেন ভারতীয় টেলিভিশন মাধ্যমে সেরা সিরিয়াল হলো এই পথ যদি না শেষ হয়। তিনি অন্য আর কিছুই দেখেন না,শুধুমাত্র এই সিরিয়ালটি দেখেন। স্বাভাবিকভাবেই এই কমেন্টটি দেখে সাত্যকি এবং উর্মির অনুরাগীরা ভীষণ খুশি। সকলেই বলছেন যে এই পথ যদি না শেষ হয় হল কোনো রকম সাংসারিক কূটকচালি ছাড়া সিরিয়াল যেখানে শ্বশুরবাড়ি এবং বৌমার সম্পর্ক কে সুন্দর ভাবে হাইলাইট করা হয়েছে।

IMG 20220222 WA0012

Back to top button