Tollywood

দেখতে দেখতে এক বছর বয়স হয়ে গেল এই পথ যদি না শেষ হয়ের! নেটপাড়ায় উর্মি-সাত্যকির জন্মদিন পালন করছে এই পথের ভক্তরা

কে না জানে চলতে চলতে ভালোবাসা হয়…এই পথ যদি না শেষ হয়, এই পথ যদি না শেষ হয়। রাত দশটা বাজলেই জি বাংলায় আমরা শুনতে পাই এই মিষ্টি গানটা। তারপরেই আমাদের চোখের সামনে চলে আসে উর্মি আর সাত্যকির মজাদার কাণ্ডকারখানা আবার তাকে মাঝে মাঝে আসে সিরিয়াস বিষয়। তবে আজ কিন্তু এই সিরিয়ালের ভক্তদের জন্য একটি বিশেষ দিন।

আজকে এই সিরিয়ালের জন্মদিন। সিরিয়ালের আবার জন্মদিন হয় নাকি?আসলে গত বছর 12 এপ্রিল থেকে প্রথম সম্প্রচার শুরু হয় এই পথ যদি না শেষ হয়ের। তাই এই দিনটাকে এই সিরিয়ালের জন্মদিন হিসেবে পালন করেন উর্মির ভক্তরা। গতকাল রাত বারোটা থেকেই ফেসবুকে অন্বেষা হাজরা এবং ঋত্বিক মুখার্জিকে ট্যাগ করে পোস্ট করতে শুরু করেছেন সিরিয়ালের ভক্তরা।

অনেকে বিভিন্ন পুরনো মোমেন্ট শেয়ার করেছেন। একজন আবার লিখেছেন যে আমি পান্ডব গোয়েন্দা ছাড়া কিছু দেখতাম না।কিন্তু পান্ডব গোয়েন্দা শেষ হয়ে যাওয়ার পর একদিন হঠাৎ দুপুরে এই পথ দেখতে শুরু করি আর তারপর থেকে এই সিরিয়াল কে ভালোবেসে ফেলি। তার মতে এভাবেই নিজেদের সার্মি (সাত্যকি আর উর্মি) মূহুর্তগুলো শেয়ার করে নিচ্ছেন তারা।

বস্তুত নায়িকা অন্বেষা হাজরা নিজে খুশি তার ভক্তদের এই উন্মাদনা দেখে। তিনি নিজের বেশ কয়েকটি পোস্ট শেয়ার করেছেন তার ভক্তদের। বর্তমানে রক্ষিত পরিবার সরকার বাড়িতে আশ্রয় নিয়েছে। আজকে দেখা যাবে সরকারবাড়ি পার্ট 2। অর্থাৎ রক্ষিত পরিবারের সকলের সরকার পরিবারের মতো সেজে আসবে।

এর পরেই হবে পর্দা ফাঁস। কাকা মামণির কুকীর্তি ধরা পড়বে উর্মির কাছে। সাত্যকি সমস্ত সত্যিটা জানাবে উর্মিকে। তাই টান টান উত্তেজনা পেতে হলে দেখুন এই পথ যদি না শেষ হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button