BollywoodTollywood

Serial Vulgarity: ফুলশয্যার রাতে স্ত্রীর সামনেই প্রেমিকার সঙ্গে উদ্দাম যৌ’ন’তায় মাতলো নায়ক! “পরকীয়ায় লীনা গাঙ্গুলীর ক্লাস নিতে পারে একতা কাপুর”, Troll করছে দর্শক

একটা সময়ে এই নিয়ে খুব বাড়াবাড়ি ছিল না কিন্তু এখন সিরিয়াল মানেই তাতে গল্প যেমনভাবেই শুরু করা হোক না কেন তাতে সুযোগ বুঝে ঢোকাতেই হবে পরকীয়া বা একাধিক বিয়ের মত বিতর্ক শুরু। নইলে যে টিআরপি আসবে না!

এই নিয়ে বিগত বেশ কিছু সময় ধরে বাংলা সিরিয়ালের দর্শকদের কাছে ব্যাপারটা বিতর্কিত এবং বিরক্তির হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ার যুগে এখন তাদের কাছে সুযোগ চলে এসেছে সরাসরি তাদের এই অভিযোগগুলো কর্তৃপক্ষকে জানানোর। তাই এই ধরনের সিরিয়াল দেখতে পেলেই তারা সেখানে কমেন্টে গিয়ে বারবার নিজেদের অভিযোগ জানাচ্ছে এবং বিরক্তি প্রকাশ করছে।

কিন্তু এই দৃশ্যগুলো শুধু কি বাংলা সিরিয়ালে দেখা যায়? না, হিন্দি সিরিয়াল এর ব্যতিক্রম নয়। ইদানিং লীনা গাঙ্গুলীর লেখা সিরিয়ালগুলোতে নায়ক-নায়িকার বারবার বিয়ে, বিবাহ বহির্ভূত সম্পর্ক, ডিভোর্স, পরকীয়া দেখতে দেখতে সিরিয়ালের উপর থেকে আগ্রহ হারিয়ে ফেলছে মানুষ। তবে দাবি এত অ’শ্লী’লভাবে দেখানো হচ্ছে যে পরিবারের সঙ্গে বসে দেখার মত নয়।

ফুলশয্যার রাতে স্বামীর প্রেমিকার সম্পর্কে প্রথম জানতে পারলো স্ত্রী। শুধু তাই নয়, সদ্য বিবাহিতা স্ত্রীর সামনেই প্রেমিকার সঙ্গে ঘনিষ্ঠ হল চরিত্রহীন স্বামী! হ্যাঁ, কোন বাংলা সিরিয়ালে নয়। তবে জনপ্রিয় প্রযোজক একতা কাপুর এই বিতর্কিত বিষয় নিয়ে এগিয়ে থাকে এক ধাপ করে তা আলাদা করে বলার নয়।

প্রায় ১৭ বছর আগে ২০০৫ সালে সোনিতে ‘ক্যায়সা ইয়ে পেয়ার হে’ নামের একটি সিরিয়াল হত হিন্দি টেলিভিশনের পর্দায়। পরিচালনা করেছিলেন একতা কাপুর। সিরিয়ালে ১৭ বছর আগে এমনই দৃশ্য দেখেছে এই সিরিয়ালের দর্শকরা। অঙ্গদ এবং কৃপার প্রথম রাতের সেই দৃশ্য দেখে এত বছর বাদে চোখ কপালে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের। এত বছর বাদে সিরিয়ালের গল্পের এমন বিকৃতি নিয়ে প্রশ্ন তুলছে সবাই। দৃশ্যটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যাওয়ায় আবার তা নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে।


দেখা যাচ্ছে সদ্য বিবাহিতা কৃপা ফুলশয্যার ঘরে বসে তার স্বামীর জন্য অপেক্ষা করছে। ওদিকে অঙ্গদ মদের নেশায় চুর হয়ে প্রেমিকাকে নিয়ে ঘরে ঢুকে যায়। কৃপা দুজনকেই ঘর থেকে বেরিয়ে যেতে বললে স্বামী বলে যা হবে তার চোখের সামনে হবে। এদিকে স্ত্রীর সামনেই স্বামী তার প্রেমিকার সঙ্গে যৌ’ন স’ঙ্গম’ করতে থাকে।

১৭ বছরের পুরনো এই সিরিয়াল দেখে চূড়ান্তভাবে ট্রোল করা হচ্ছে একতা কাপুরকে। কেউ কেউ আবার তার সঙ্গে বাংলা সিরিয়ালের চিত্রনাট্যকার লীনা গাঙ্গুলীর তুলনা করছে। বলছে দিদি একতা কাপুরের থেকে বোন লীনা গাঙ্গুলী এবার ইন্সপায়ার্ড হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button