Celebrity Second Marriage: প্রথম বিয়ের একবছরের মাথায় দ্বিতীয় বিয়ে জনপ্রিয় টলি তারকার! লোকে যা খুশি বলুক, পাত্র পাত্রী দু’জনেই কিন্তু “বিন্দাস”

জন্ম মৃত্যু বিয়ে তিন বিধাতা নিয়ে। তাই বিধির বিধান কেউ বদলে দিতে পারেনা বা আগে থেকে বুঝতে পারেনা। আজকাল সাধারণ মানুষ হোক বা সেলিব্রিটি বিয়ে প্রেম বিচ্ছেদ এগুলি সাধারণ ঘটনা হয়ে গিয়েছে।

অনেক ক্ষেত্রে দেখা যায় বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের পথে হাঁটছে দম্পতিরা সে বিবাহিত হোক অথবা প্রেমিক যুগল হোক দুজনের ক্ষেত্রেই একই বিষয়। তবে তারপর আবার অনেকেই দ্বিতীয়বার সম্পর্কের পথে এগোচ্ছে এমন দৃষ্টান্তও রয়েছে।

এবার আবার এক দৃষ্টান্ত দেখা গেল এমন। এই মুখ টেলিপাড়ার অত্যন্ত পরিচিত মুখ। সেইসঙ্গে আরেক সেলিব্রিটি অত্যন্ত পরিচিত এক মুখ। তার নাম বললেই মেয়েদের হার্টবিট বেড়ে যায়।

বাংলা ইন্ডাস্ট্রি ও গানের জগতে অন্যতম জনপ্রিয় নাম হল দুর্নিবার সাহা। সারেগামাপা-র মঞ্চ থেকে তাঁর জীবন ঘুরে যায়। তারপর থেকে অবশ্য শুধু গান নয়, ব্যাক্তিগত জীবন নিয়েও বেশ ভালোমতো চর্চায় থাকেন গায়ক দুর্নিবার সাহা (Durnibar Saha)।

Singer Durnibar Saha opens up after getting trolled for his second marriage - Times of India
একদম সম্প্রতি বিয়ের আসনেও বসেছেন তিনি। তবে প্রথমবার নয়, দ্বিতীয়বার। আর এই নিয়েই নানা জল্পনা শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রি জুড়ে। কারণ এবারও বিয়ের পিঁড়িতে উঠেছেন ইন্ডাস্ট্রির অন্দরমহলের একজনের সঙ্গেই। ঐন্দ্রিলা সেন যিনি মোহর নামেও পরিচিত। তিনি আর কেউ নন, সুপারস্টার অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জনসংযোগ আধিকারিক।

আর এই নিয়ে জনতা থেকে ইন্ডাস্ট্রির অনেকেই তাঁর প্রথম পক্ষের প্রেমের কথা তুলেছেন। কিন্তু আসলেই কী হয়েছিল দুর্নিবারের গত প্রেমের? প্রসঙ্গত বেশ চর্চায় থাকতেন দুই জুটি। বিয়েতেও যেন চাঁদের হাট বসেছিল। তাঁদের প্রেমটাও যেন অনেকটা রূপকথার প্রেমের মতোই।রিয়্যালিটি শোয়ের মঞ্চে দেখেই দুর্নিবারের প্রেমে পড়েছিলেন মীনাক্ষী। তারপর সোশ্যাল মিডিয়ায় কথা বার্তায় সম্পর্ক তৈরি হয়।

Durnibar Saha opens up: Mohor and I are in love and that is more powerful than social media hatred | Exclusive
২০১৭ সালে আইনি বিয়ে সেরে ফেলেছিলেন তাঁরা। আর গত ফেব্রুয়ারিতেই গাঁটছড়া বাঁধেন। কিন্তু বিয়ের এক বছর ঘুরতে না ঘুরতেই আরও একটা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। স্বাভাবিকভাবেই তৃতীয় ব্যক্তির তকমা গায়ে লাগছে মোহরের।

তাতে অবশ্য ডোন্ট কেয়ার অ্যাটিটিউড দু’জনেরই। বরং তাঁদের মতে, লোকেতো কিছু বলবেই। লোকের কাজই বলা। এই বিষয়ে দুর্নিবার খুব স্পষ্টভাবে জানিয়েছেন, “বহুবার নানা ধরনের সম্পর্কে জড়ানোর পর ও বেশ কিছু সম্পর্ক যে ঠিক নয় সেটা বারংবার বোঝার পরও, শেষ পর্যন্ত একটা জায়গায় এসে মনে হল এতদিনে আমার হাতটা শক্ত করে কেউ ধরছে।”

আর বিয়ের পর টলি ইন্ডাস্ট্রির অনেকেই বিশেষ করে আমাদের বুম্বাদা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। দেবেন নাই বা কেন! আসলে দু’জন প্রাপ্ত বয়স্ক মানুষ, কে কার সঙ্গে থাকবেন এটা সম্পূর্ণ ব্যক্তিগত মতামত। ভালো থাকাটাই আসল। তাই বিয়ের পর, দুর্নিবার ও মোহর দু’জনেই একের পর এক বিয়ের ছবি শেয়ার করে নিন্দুকের মুখে যেন আরও বেশি করে ছাই ফেলছেন।

Back to top button