Tollywood

শুটিং থেকে ফিরেই স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী দোলন রায়, তড়িঘড়ি ভর্তি করতে হলো হাসপাতালে!

অত্যধিক গরম এবং কাজের চাপে নাজেহাল অবস্থা টলিপাড়ার অভিনেতা-অভিনেত্রীদের। কিছুদিন আগে কলকাতায় ঘটে গেছে বড় দুর্ঘটনা। অত্যধিক গরমে ও কতৃপক্ষের চূড়ান্ত অব্যবস্থায় মারা গেছেন বলিউড গায়ক কেকে।যদিও তার হৃদপিণ্ড সচল ছিল না ভালোভাবে কিন্তু পরবর্তীকালে অত্যধিক গরমে হাঁসফাঁস করতে করতে মারা গেছেন কে কে।

আর এবার পাওয়া গেল আরেকটা দুঃসংবাদ।অত্যধিক গরমে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় টলিউড অভিনেত্রী দোলন রায়। টুম্পা অটোওয়ালির শুটিং এর শেষে বাড়ি ফিরে তিনি স্ট্রোকে আক্রান্ত হন।শুক্রবার সে খবর অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

হাসপাতালের নীল গাউন পরে রয়েছেন, বিছানায় শোয়া, হাতে স্যালাইনের চ্যানেল করা। এমনই একটা ছবি শেয়ার করেছিলেন দোলন। দোলন লিখেছেন, ‘কাল টুম্পা অটোওয়ালির আউটডোর শ্যুটিং থেকে ফিরে হিট স্ট্রোক। এখন নার্সিংহোমে, আশা করছি সবার শুভেচ্ছায় খুব তাড়াতাড়ি কাজে ফিরব।’

তিনি জানিয়েছেন তিনি শ্যুটিং থেকে ফিরে শরীর খারাপ লাগছিল তাই তড়িঘড়ি হসপিটালে ভর্তি হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। তাই হয়তো এ যাত্রায় বড় বিপদের হাত থেকে বেঁচেছেন। এখন তিনি মোটামুটি সুস্থ।এখনো নার্সিংহোমে ভর্তি রয়েছেন এবং সবকিছু ঠিক থাকলে তাকে খুব জলদি নার্সিংহোম থেকে ডিসচার্জ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button