Guddi Actor: সগৌরবে চলছে গুড্ডি তবু অন্য রূপে ধরা দিলো নায়ক অনুজ, সঙ্গে নতুন নায়িকা! সিরিয়াল ছাড়ছেন রণজয়?

ইতির খাতায় নাম লেখাতে চলেছে ‘গুড্ডি’। এমন ধারণা অনেকেরই আছে। কিন্তু এখনও অফিসিয়ালি কোনও ঘোষণা হয়নি। তাই কবে এই ধারাবাহিক শেষ হবে, তার সঠিক কোনও তথ্য পাওয়া যাচ্ছে না। দর্শকদের ইচ্ছা মতোই এবার এক হল ‘গুড্ডি-যুধাজিৎ’। অনেকেই চেয়েছিল, গুড্ডির সঙ্গে যুধাজিৎ-এর বিয়ে হোক। অবশেষে সেই ইচ্ছাই পূরণ করল লেখক।

গুড্ডি ধারাবাহিকে প্রথম থেকেই প’রকীয়ার যে আভা ছিল তা সকলের চর্চার কেন্দ্র হয়ে উঠেছিল। স্টার জলসার ধারাবাহিক ‘গুড্ডি’। প্রথম দিন থেকেই গল্পে এসেছে নানান টুইস্ট। অনুজ বিবাহিত হওয়া সত্বেও অনুজ আর গুড্ডির মধ্যে সম্পর্ক ছিল। এমনকি প্রথমবার যুধাজিৎ-গুড্ডির বিবাহের পরও অনুজের সঙ্গে গুড্ডির সম্পর্ক বিচ্ছেদ হয়নি।

অনুজ সর্বদা যুধাজিৎ-গুড্ডির সম্পর্কে বাঁধা হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে যুধাজিৎ খুবই ভালো মনের মানুষ। গুড্ডি তাকে স্বামী হিসাবে না মানলেও যুধাজিৎ সর্বদা তাকে সম্মান দিয়ে গিয়েছে। আর তাই অনুজ ও গুড্ডি সুজনের উপরই খেপে উঠেছিল দর্শক। এবং সবশেষ অনুজকে ছেড়ে গুড্ডি যুধাজিৎ-কে আরও একবার বিয়ে করে সুখে সংসার করার ইচ্ছা প্রকাশ করল।

আর এখানেই গুড্ডির জীবনে অনুজের চ্যাপ্টার শেষ। এবার শোনা গেল গুড্ডি ছেড়ে অন্য ধারাবাহিকে নামল অনুজ। নতুন মুখ প্রিয়া মালাকারের সঙ্গে শুটিং করছে অনুজ। তবে কি গুড্ডি শেষ হওয়ার আগেই বিদায় নিতে চলেছে অনুজ?

আসলে তা নয়, সম্প্রতি একটি বিজ্ঞাপনের শুটিং-এ কাজ করছে রণজয় বিষ্ণু ওরফে অনুজ। অভিনেত্রী প্রিয়া মালাকার সেই ভিডিও তার ডেলি ব্লগের পেজে আপলোড করেন।

Anuj
উল্লেখ্য, টিআরপির তালিকায় খুব ভালো স্থান না পেলেও, ধারাবাহিকটি সর্বদা চর্চায় থাকার জন্য দর্শকরা সকলেই ধারাবাহিকটি সম্পর্কে অবগত। এবার সব বাধা পেরিয়ে মন থেকে যুধাজিৎকে স্বামী রূপে গ্রহণ করল গুড্ডি। আর অন্যদিকে অনুজ – শিরিনের মিল হয়ে যাওয়ার চেষ্টায় গুড্ডি। গল্পের গতি যেদিকে এগোচ্ছে, তাতে ধারণা করা যাচ্ছে, ‘গুড্ডি’ ধারাবাহিক শীঘ্রই শেষ হতে চলেছে। পাশাপাশি নতুন ধারাবাহিক রামপ্রসাদও এবার শুরু হতে চলেছে। তাই অনেক দর্শকই চান এবার ভালো শেষ দেখিয়ে ইতি টানুক ‘গুড্ডি’।

Back to top button