Tollywood

Aindrila-Sabyasachi: মৃত্যুর পরেও মন পড়ে রয়েছে সব্যর কাছে! সব্যর অনুরোধ রাখতে শেষে ফিরে এলো ঐন্দ্রিলা, দেখুন সেই ভিডিও

সব্যসাচী-ঐন্দ্রিলা। আজও দুজনের নাম একসাথে উচ্চারিত হয়। ঐন্দ্রিলা নেই এক মাসের বেশি হয়ে গেল তবু তার উপস্থিতি প্রতিটা মুহূর্তে অনুভব করে তার ভক্তরা। নভেম্বর মাসের অভিশপ্ত ২০ তারিখ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়তে গিয়ে শেষে হার মেনে গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রেখে গেলেন তার মা-বাবা, দিদি, দুই আদরের পোষ্য বোজো-তোজো এবং প্রেমিক সব্যসাচী চৌধুরীকে।

ক্যান্সারের সঙ্গে লড়াই করে শুটিংয়ে ফিরলেন ঐন্দ্রিলা, যোগ্য প্রেমিকের মতো  পাশে থেকেছে পর্দার বামাক্ষ্যাপা
যেদিন থেকে অভিনেত্রী হাসপাতালে ভর্তি হয়েছেন খবর ছড়িয়ে পড়ার পর থেকেই ক্রমাগত খবরে উঠে এসেছেন সব্যসাচী। এক মুহূর্ত নিজের প্রেমিকাকে চোখের আড়াল হতে দেননি তিনি। হাসপাতালের এক কোনায় নিজের মত ছিলেন এবং ক্রমাগত প্রেমিকার জীবন-মরণ লড়াইয়ে তার পাশে ছায়ার মতো দাঁড়িয়ে ছিলেন সব্যসাচী।

Aindrila Sharma's pet was not well, Sabyasachi Chowdhury reportedly sent  medicines Pipa News | PiPa News
মাঝে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন তিনি নিজের হাতে নিয়ে এসেছেন ঐন্দ্রিলাকে আবার নিজের হাতেই ফিরিয়ে নিয়ে যাবেন তাকে। সব্যর হাতেই ফিরে গেছেন তবে ফিরে গেছে তার নিথর দেহ। আজ সেই দৃশ্য গুলি চোখের সামনে ভেসে উঠলে প্রত্যকের বুক যন্ত্রণায় কেঁদে ওঠে।

নিয়তির কাছে হেরে গেল ভালবাসা, ঐন্দ্রিলাকে আদর-চুম্বনে ভরিয়ে শেষবিদায়  দিলেন সব্যসাচী
এই ঘটনার পর একপ্রকার অন্তরালে চলে গিয়েছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী। সোশ্যাল মিডিয়া থেকে বিদায় নিয়েছিলেন এবং বাস্তবেও জনমানুষের মধ্যে থেকে আড়াল করে নিয়েছিলেন নিজেকে। অবশেষে স্বাভাবিক ছন্দে ফিরেছেন তিনি। স্টার জলসার রামপ্রসাদ ধারাবাহিকে ফিরে আসছেন নতুন রূপে।

Sabyasachi Chowdhury: সর্বাণীর সিঁথি রাঙালো কালী ভক্ত 'রামপ্রসাদ', জলসায়  আসছে সব্যসাচীর নতুন মেগা - Sabyasachi Chowdhury to play Ramprasad in star  Jalsha's next, promo out, read more in ...
এর মধ্যেই ভাইরাল হয়েছে সব্যসাচীর একটি পুরনো ভিডিও। ভিডিওটি শেয়ার করা হয়েছে প্রয়াত অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ফেসবুক প্রোফাইল থেকে। লেখা “হ্যাপি বার্থ ডে আমার সব্য”। ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রীর মা শিখা শর্মা। তিনি লিখেছেন “সব্যসাচীর বার্থডের লাস্ট ভিডিও ঐন্দ্রিলা আর সব্যর খুব মন চাইলো তাই ফেসবুকে শেয়ার করলাম”। ভিডিওতে দেখা গেছে সেটাই ছিল অভিনেতার শেষ জন্মদিন যেখানে তিনি সুযোগ পেয়েছিলেন অভিনেত্রীকে নিজের হাতে কেক খাওয়াতে।

ঐন্দ্রিলার ওই প্রোফাইল এখন কে নিয়ন্ত্রণ করছেন তা জানা যায়নি তবে হঠাৎ করে এই পোস্ট দেখে রীতিমতো চমকে উঠেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা। অনেকেই আবার পুরোনো যন্ত্রণার স্মৃতি আওরেছেন কমেন্ট বক্সে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button