সেই ছোট্ট ভূতুকে মনে আছে? আর ছোট্টটি নেই সে, এবার পরিপূর্ণ সুন্দরী কিশোরী হয়ে উঠেছে আর্শিয়া মুখার্জি,ভাইরাল ছবি

বাংলা টেলিভিশনে একসময়ে ভূতুর জ্বরে কাবু হয়েছিলো বাঙালি দর্শকরা। একটা ছোট্ট মিষ্টি ভূত। যার কিউটনেসে ফিদা ছিল আট থেকে আশি সকলেই। জি বাংলায় সেই ভূতুর শিশুশিল্পী হিসেবে অভিনয় আজও ভুলতে পারিনি দর্শকরা।

ভূতুর মাসিক আয় কত জানলে চমকে উঠবেন!|Actress Arshiya Mukharjee|Vutu serial|Zee bangla - YouTube
ওই চরিত্র অভিনয় করেছিল আর্শিয়া মুখার্জি। খোলা লম্বা চুল, ঠোঁটে লিপস্টিক- ছোট্ট ভূতু আজ অনেকটাই বড় হয়ে গিয়েছে। যদিও সে একটা অভিনয় এর পরে আর বেশি দেখা যায়নি তাকে পর্দায়। তাই এখনও দর্শক তার অভিনয় দেখতে অপেক্ষায় বসে রয়েছে। জানতে চান এখন কী করছে সে?

Bhutu Ayushi 300x158 1

 

আর্শিয়া এখন সপ্তম শ্রেণির ছাত্রী। তাই পড়াশুনায় পুরোপুরি মনোযোগ দিয়েছে সে। তবে এর পাশাপাশি রান্না করতে খুব ভালবাসে ছোট্ট আর্শিয়া। আর নিজে টুকটাক রান্না করতেও নাকি পারে।

ওই ধারাবাহিকের বাংলা ভার্সনটি এতটাই জনপ্রিয় হয়ে উঠেছিল যে হিন্দি রিমেক বানানো হয় এবং ওই চরিত্রে আবার আর্শিয়া মুখার্জিকে কাস্ট করা হয়েছিল। তাই মায়ের সঙ্গে দীর্ঘদিন মুম্বাইতে থেকেছে সে এবং জি টিভির ওই ধারাবাহিকটির জন্য অভিনয় করে গেছে সে।

ওই ধারাবাহিকের কাজ শেষ হওয়ার পরে আবার পড়াশোনায় মন দিয়েছে আর্শিয়া। তাই এখন অভিনয় থেকে খানিকটা দূরে রয়েছে সে। তবে সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় রয়েছে।

মাঝেমধ্যেই নিজের নানা ছবি পোস্ট করে থাকে আর্শিয়া। শেষবার স্টার জলসার ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’তে ছোট মীরার চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। আবার কবে পর্দায় দেখা যাবে ভূতু ম্যাজিক সেটা জানা নেই।

Back to top button