Tollywood

Subhashree Ganguly: প্যারিস ভ্রমণে মত্ত শুভশ্রী গাঙ্গুলীর শর্ট ড্রেসের সঙ্গে নজর কেড়েছে মানানসই ছোট্ট ব্যাগ! দাম জানলে চোখ কপালে উঠবে, আপনার সারা বছরের মাইনে হলো ওই ব্যাগের দাম! দেখলে হবে? খরচ আছে

রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলীর আলাদা করে পরিচয় দিতে লাগে না কারণ দুজনেরই নাম যথেষ্ট পরিচয়ের জন্য। কাজের সূত্রে প্রেম এবং সেই থেকে বিয়ে। আর আজ দুজনে এক সন্তানের মা-বাবা হয়েছেন। শুভশ্রী গাঙ্গুলীর ছোট্ট পরিবার নিয়ে তিনি সুখে সংসার করছেন। তবে শুধু সংসার নয় পাশাপাশি কাজও চালিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী।

সম্প্রতি দুজন নিজের সন্তানের জন্মদিনে উপহার হিসেবে ছেলেকে দিলেন তার প্রথম বিদেশ ভ্রমণ। সুইজারল্যান্ডে সময় কাটালেন তিনজনে একসঙ্গে। ভ্রমণ ডায়েরি থেকে ছবি এবং ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী এবং রাজ দুজনেই। কখনো ছোট্ট ছেলে ইউভান বাবার দিকে বরফ ছুঁড়ছে আবার কখনো প্যারিসের আইফেল টাওয়ারের নিচে বসে প্রকৃতির শোভা উপভোগ করতে দেখা গেল শুভশ্রীকে।

তবে এই নিয়ে বিস্তর কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে। একটা সময় নায়িকা একটা ভিডিও শেয়ার করেছিলেন যেখানে দেখা যায় তিনি নিজের দু বছরের ছোট্ট ছেলেকে ইংরেজি শেখাচ্ছেন। এতোটুকু বয়সে কেন মাতৃভাষা শেখাচ্ছেন না মা হিসেবে শুভশ্রী তা নিয়ে প্রবল সমালোচনা করেছিল নেট দুনিয়া। তবে এটাতেই শেষ নয়, ভ্রমণের ছবি টুকটাক শেয়ার করতেই বারবার কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা।

তবে এবার আর কটাক্ষ নয় নায়িকার এক গোপন তথ্য আপনাদের দেবো আমরা। সম্প্রতি নায়িকা একটি ছবি শেয়ার করেছেন যেটা প্যারিস ভ্রমণের। জনপ্রিয় আইফেল টাওয়ারের নিচে একটি ছোট্ট পোশাকে দেখা গিয়েছে নায়িকাকে বসে থাকতে। সাদার উপর গোলাপী ফুলের কাজ করা রয়েছে এই শর্ট ড্রেসে। তার সঙ্গে মানানসই হালকা মেকআপ এবং পায়ে সাদা রঙের স্নিকার। নায়িকাকে খুব সুন্দর দেখতে লাগছে।

সবথেকে বেশি নজর কেড়েছে নায়িকার সঙ্গে থাকা একটি ছোট্ট পার্স। হ্যাঁ, নায়িকার পাশাপাশি সকলের চোখ গেছে এই ছোট্ট ব্যাগটিতে। এত সুন্দর পোশাকের সঙ্গে একেবারে মানানসই একটা সুন্দর ব্যাগ নিয়েছেন নায়িকা, যেটা কালো আর সাদা রঙের। ব্যক্তি অবশ্যই দামি এবং সেটা বিখ্যাত ব্যালেনসিয়াগো কোম্পানির। বিদেশি কোম্পানি হলেও ভারতীয়দের মধ্যে এর ব্যাপক জনপ্রিয়তা রয়েছে।

এই ব্যাগ নিয়ে একটি গোপন তথ্য সামনে এসেছে। জানা গেছে বহু মূল্য ব্যক্তির দাম নাকি ১২৬ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় এর মূল্য হবে এক লক্ষ টাকা। দাম শুনে অবশ্যই সবাই অবাক। তবে এটা তো খুবই সামান্য এই সংস্থার তুলনায়। এই কোম্পানির প্রতিটি এক্সেসরিজ বহুমূল্য এবং সেটা লাখ লাখ টাকা ছাড়িয়ে যেতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button