Tollywood

Uday Pratap Singh: ছোটবেলার প্রেমিকা সৃজিতাই ছিল উদয়ের জীবনের সব, ২৪শে নভেম্বর ঠিক হয়েছিল বিয়ে কিন্তু আচমকা ভাঙলো সেই সম্পর্ক, হিয়া এলো জীবনে! কেন জানেন? জানলে অবাক হবেন আপনিও

বর্তমানে টেলিভিশন দুনিয়ার জনপ্রিয়ক মুখ হয়ে উঠেছেন অভিনেতা উদয় প্রতাপ সিং। ২০১৫ সালে তুমি এলে তাই জনপ্রিয় মেগা সিরিয়ালের মধ্যে দিয়ে অভিষেক ঘটেছিল অভিনয় জগতে। তারপর একের পর এক বেশ কিছু ধারাবাহিককে অভিনয় করে চলেছেন উদয়। তার মধ্যে এই মুহূর্তে জনপ্রিয় মেগা ধারাবাহিক মিঠাইয়ে রাতুলের চরিত্রে অভিনয় করছেন তিনি।

তবে আজ অভিনেতা কাজ নয় বরং আলোচনা করা হবে ব্যক্তিগত জীবনের একটি বিশেষ অধ্যায়কে কেন্দ্র করে। আসলে আমরা সকলেই জানি যে তারকাদের কাজের থেকেও বেশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর কৌতূহলী থাকে তাঁদের অনুরাগীরা এবং সাধারণ মানুষ। এবার এই অভিনেতার সম্পর্কে একটি জনপ্রিয় তথ্য সামনে এসেছে।

Anamika-Uday in Love: বেড়াজাল ভেঙে এবার প্রকাশ্যে অনামিকার প্রেম - KEYখবর  | Latest Bengali News

অভিনেতা নতুন নতুন প্রেমে পড়েছেন টেলিভিশনের আরো এক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে। তিনি হলেন অনামিকা চক্রবর্তী। উড়ান তুবড়ির নিশার দৌলতে এই নামটি দর্শকদের কাছে আর অজানা নয়। কিন্তু এতদিন অনেক মানুষই জানতেন না যে এই দুজন চুটিয়ে প্রেম করছেন বাস্তবে।

তবে আপনারা এটা জানেন কি যে এর আগে রাতুল অর্থাৎ উদয় প্রতাপ সিংয়ের আরও একটি সম্পর্ক ছিল যার পরিণতি হয়েছিল হতাশাজনক? এই মুহূর্তে অভিনেতার অতীত জীবনের কিছু ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যেখানে তাঁর প্রাক্তন প্রেমিকাকেও দেখা গিয়েছে অভিনেতার সঙ্গে। এই ছবিটি ২০২০ সালের। সেই সময় দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন উদয় প্রতাপ সিং এবং তাঁর সেই সময়ের প্রেমিকা সৃজিতা মুখার্জি।

উদয় এবং সৃজিতা ছোটবেলার বন্ধু ছিলেন এবং দুজনের সম্পর্ক এতটাই নিবিড় ছিল যে সকলেই মনে করতেন এই দুজন হয়তো বিবাহিত। অনেকে বিশ্বাসই করতেন না যে তখনও বিয়ে করেননি দুজনে। তবে এটা সত্যি যে দুজনের বিয়ে অবধি ঠিক হয়ে গেছিল। তখন এই খবরটা ছড়িয়ে পড়েছিল যে ২০২০-র ২৪ নভেম্বর বিয়ে করতে চলেছেন তাঁরা।

কিন্তু তারপর দুর্ভাগ্যবশত উদয় এবং সৃজিতার বিচ্ছেদ হয়ে যায় যেটা খুব একটা সামনে আসেনি। শুধু তাই নয় অর্ণব পান্ডে নামক এক ব্যক্তিকে বিয়ে করে পাকাপাকিভাবে বিদেশে বদলি হয়ে যান সৃজিতা। তবে এই সম্পর্কের মায়া কাটিয়ে বেরিয়ে আসতে খুব সময় লাগেনি অভিনেতা উদয় প্রতাপ সিংয়ের।


এদিকে যে মুহূর্তে অনেকেই জানতে পেরেছে যে এখন উদয় এবং অনামিকা প্রেম করছেন তখনই এই পুরনো ছবিগুলো ভাইরাল হতে শুরু করে। তবে এমনটাই ছড়িয়ে পড়েছে যে শোনা যাচ্ছে এই কাজটা অনামিকার কিছু কিছু নিন্দুক করে বেড়াচ্ছে যাতে তারা অনামিকাকে এটা বোঝাতে পারে যে তিনি এখন যে ব্যক্তির সঙ্গে সম্পর্কে রয়েছেন তাঁর চরিত্র খুব একটা ভালো নয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button