খলনায়কের চরিত্রে নজরকাড়া অভিনয়! কালো বলে বিভিন্ন সময় অপমানিত হয়েছেন বাংলার জামাই আশিষ বিদ্যার্থী! চেনেন তাঁর সুন্দরী স্ত্রীকে?

উল্লেখ্য, নায়কদের মতো ভারতীয় চলচিত্র দুনিয়ায় খলনায়কদের‌ও সমান দাপট রয়েছে। কিছু কিছু ক্ষেত্রে অভিনয়ে তাঁরা মাত দিয়েছেন নায়কদের‌ও। আসলে বিশ্ব সিনেমার ক্ষেত্রেই খলনায়ক ছাড়া যে কোন সিনেমাই অচল। বলা যায় নুন হীন তরকারির মতো বিস্বাদ।

ভিলেন তো অনেকেই হন তবে এমন কিছু কিছু ভিলেন থাকেন যাঁদের অভিনয় অসম্ভব রকম ভাবে দর্শকদের মনে ধরে যায়। আসলে দর্শকরা ভালোবেসে ফেলেন তাঁদের অভিনয় দক্ষতাকে। খলনায়ক হিসেবেই সেই অভিনেতার নিজেদের এক ধরণের স্টাইল তৈরী করে ফেলেন। সিনেমা হিট করতে গেলে নায়কের পাশাপাশি তাই খলনায়কের সমান প্রয়োজন।

আর এইরকমই একজন ভারত খ্যাত খলনায়ক হলেন আশিষ বিদ্যার্থী। সম্পর্কে তিনি আবার বাংলার জামাই। কী ভাবে? বাংলা সিনে দুনিয়ার জনপ্রিয় বর্ষীয়ান অভিনেত্রী শকুন্তলা বড়ুয়ার কন্যার সঙ্গে বিয়ে হয়েছে আশিষ বিদ্যার্থীর।

তিনি এমনই একজন বড় মাপের অভিনেতা যিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে দর্শকদের আকৃষ্ট করতে পেরেছেন। তিনি বেশিরভাগ সিনেমাতেই খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন। আর এইসব চরিত্রে অভিনয় করে বিশেষ জনপ্রিয়তাও পেয়েছেন তিনি।

শুধুমাত্র নিজের অভিনয় দক্ষতার জন্যই গোটা বিশ্বে আলাদা রকম পরিচিতি রয়েছে এই অভিনেতার। উল্লেখ্য, তিনি কন্নড় ভাষার চলচ্চিত্রে অভিনয় মধ্যে দিয়ে প্রথমবারের মতো আত্মপ্রকাশ করেছিলেন। এরপর তেলেগু, মালায়ালাম বাংলা ও হিন্দি বিভিন্ন ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করেছেন তিনি। তাঁর অভিনয় অবিশ্বাস্য রকমের জীবন্ত।

প্রসঙ্গত উল্লেখ্য, আশিষ বিদ্যার্থীর স্ত্রী তথা বাঙালি অভিনেত্রী শকুন্তলা দেবীর মেয়ে রাজসী বিদ্যার্থীও কিন্তু একজন অত্যন্ত সুঅভিনেত্রী ও সুগায়িকা। বলিউডের অন্যতম পরিচিত মুখ তিনি। সেইসঙ্গে অসামান্য সুন্দরী রাজসী দেবী। তার রূপে মুগ্ধ বহু মানুষ। একইসঙ্গেও তাঁর গুণ মুগ্ধ করে দর্শকদের। বহু সিরিয়াল, সিনেমায় রাজসীর অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। আশিষ বিদ্যার্থী এবং রাজোসী বিদ্যার্থীর একটি পুত্র সন্তানও রয়েছে।

images 36

Back to top button