Ditipriya-Dibyojyoti: দিতিপ্রিয়ার জীবনে প্রথম প্রেমের অনুভূতি, প্রকাশ পেল অভিনেতা দিব্যজ্যোতির সঙ্গে! দেখুন ভাইরাল ভিডিও

প্রথম প্রেমের অনুভূতি। এমন এক অনুভূতি যা চির জীবনেও ভোলা যায় না। প্রথম প্রেম কারুর ক্ষেত্রে পূর্ণতা পায় আর কারুর ক্ষেত্রে তলিয়ে যায়। কিন্তু মনে থেকে যায় চিরকাল।

এমনই এক মিষ্টি প্রেমের গল্প বললেন অভিনেত্রী দিতিপ্রিয়া এবং অভিনেতা দিব্যজ্যোতি। রানী রাসমণি হিসেবে টেলিভিশনের দুনিয়ায় যিনি নজর কেড়েছেন দর্শকদের তিনি হলেন দিতিপ্রিয়া রায়। সেই ইমেজ ভেঙে অন্য কোন কাজে নিজেকে প্রকাশ করা বা মেলে ধরা নায়িকার কাছে একটা চ্যালেঞ্জ ছিল বটে।

Bengali actress
এরপরেও নায়িকা কে অন্যান্য অনেক ক্ষেত্রে দেখা গিয়েছে পর্দায় তবে রানী রাসমণি হিসেবে দর্শকরা এখনো ভুলতে পারেনি তাঁকে। তবে এবার আর অভিনয় নয়।

Bengali actress
এবার একটা মিষ্টি প্রেমের গানে অভিনেতা দিব্যজ্যোতির সঙ্গে সুন্দর করে প্রথম প্রেমের অনুভূতিকে তুলে ধরেছেন দিতিপ্রিয়া রায়। নাম “দেখেছি রূপসাগরে”। এই গানটির সঙ্গে অনেকেই একাত্ম হতে পেরেছেন। কারণ এর প্রতিটি ছত্রে-ছত্রে প্রেমের অনুভূতি গাঁথা রয়েছে।

Bengali actress
অরিন্দমের সঙ্গীত আয়োজনে বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী মোহাম্মদ শাকিবের গাওয়া গান “দেখেছি রূপসাগরে”তে ধরা দিয়েছেন দিতিপ্রিয়া রায় এবং দিব্যজ্যোতি দুর্গা আর সত্যেন রূপে। এস ভি এফ প্রযোজনা সংস্থার এই নতুন মিউজিক ভিডিও মন কেড়ে নেবে সেই সকল মানুষের যারা প্রেমে থাকতে ভালোবাসে।

Back to top button