Connect with us

Tollywood

টলিউডের নতুন নেপোটিজম কিসসা? নায়িকা হতে চলেছেন সৃজিত পত্নী মিথিলা, জেনে নিন বৃত্তান্ত

Published

on

বাংলাদেশের প্রখ্যাত অভিনেত্রী মিথিলা। মাত্র কয়েকবছর আগেই পরিচালক সৃজিত মুখার্জীকে বিয়ে করেন তিনি। শোনা যাচ্ছিল অভিনেত্রী মিথিলা এবার টলিউডে অভিনয় করতে চলেছেন। এবার সেই খবরেই শিলমোহর বসালেন নিজেই।

শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ নামটি নিশ্চয়ই অজানা নয়। হ্যাঁ ঠিকই ভেবেছেন। শেক্সপিয়ারের এই গল্প অবলম্বনে ‘মায়া’ সিনেমায় অভিনয় করতে চলেছেন তিনি। পরিচালক রাজর্ষি দে -র পরিচালনায় এই সিনেমা মুক্তি পাবে। ইতিমধ্যেই সিনেমার চরিত্রের জন্য লুক টেস্টও সম্পন্ন হয়েছে।

মায়া সিনেমায় মিথিলা ছাড়াও অভিনয় করবেন রাহুল, গৌরব চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, সৌরভ দাস, দেবলীনা কুমার, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী সহ প্রমুখরা। আগামী ১২ জুলাই থেকে কলকাতা এবং তার পার্শ্ববর্তী জায়গাতে এই সিনেমার শ্যুটিং শুরু হবে।

প্রসঙ্গত, বাংলাদেশি গায়ক তাহসান এবং মিথিলার একমাত্র মেয়ে আইরা মা-বাবার মধ্যে ডিভোর্সের পর অভিনেত্রীর কাছেই থাকে। পরিচালক সৃজিতও তাকে সন্তান স্নেহেই আগলে রাখেন। করোনা অতিমারিতে শুরু হওয়া লকডাউনের কারণে অভিনেত্রী মিথিলা বাংলাদেশেই ছিলেন। সম্প্রতি কলকাতায় ফিরেছেন তিনি।

মেয়ে আইরার চোখে অপারেশন হওয়ার জন্য দেখভাল করতে হচ্ছে তাকে। তবে তারই মাঝে এবার শ্যুটিংও চালিয়ে যাবেন তিনি। শোনা যাচ্ছে ঈদেই আসতে চলেছে তার অভিনীত নতুন সিনেমা।

Trending