Connect with us

Tollywood

নেটমাধ্যমে এই নায়িকাকে প্রেম নিবেদন করে বসলেন পরিচালক রাজ চক্রবর্তী! বৌ-ছেলে ছেড়ে কার প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন পরিচালক?

Published

on

প্রেমে হাবুডুবু খাচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। এমন একজন মহিলার প্রেমে পড়েছেন, যিনি জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবেতেই পারদর্শী। দশভূজা বললে ভুল হবে না।

সংসার সামলানো থেকে শুরু করে রান্নাবান্নার পাশাপাশি সন্তানকে নিজে হাতে বড় করে তুলছেন। তিনি আর কেউ নন, পরিচালকের স্ত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বিয়ের তিন বছর পর আবার প্রেম নিবেদন করলেন পরিচালক রাজ চক্রবর্তী।

এদিন শুভশ্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন। তাতে পরিচালক কমেন্ট করেন “এই মহিলাকে খুবই ভালোবাসি”। নীল রঙের সালোয়ারে, খোলা চুলে অনুরাগীদের মন করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পাশাপাশি পরিচালক বড়ও তাঁর সেই ছবি দেখে, ভালোবাসার বহিঃপ্রকাশ না করে থাকতে পারলেন না। স্বামীর মন্তব্য অভিনেত্রী লেখেন “তোমাকে ভালোবাসি”।

প্রকাশ্যে বারবারই অভিনেত্রীকে ভালোবাসার কথা বলেছেন পরিচালক রাজ চক্রবর্তী। সম্পর্কের শুরুতে ব্যাপারটা আড়ালে ছিল। পরে নেট মাধ্যমে বারবারই পরিচালক নিজের ব্যবহারে, বুঝিয়েছেন তিনি অভিনেত্রীকে কতটা ভালোবাসেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Trending