Tollywood

টলিউডের নোংরা রাজনীতি ছাড়লেন! অর্থের অভাবে ফাস্টফুডের দোকান খুললেন নামী পরিচালক

দীর্ঘ দুই দশকের ফিল্মী কেরিয়ার ছেড়ে দিলেন তিনি। নামি অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন কিন্তু তারপরেও আর কোন কাজ পাচ্ছিলেন না পরিচালক প্রেমাংশু রায়।

মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় আর্জি করেছিলেন কাজ পাওয়ার জন্য। এও জানিয়েছিলেন যে সিরিয়ালের চিত্রনাট্য লিখতে পারেন তিনি। তাই কোনো কাজ থাকলে বা কেউ কাজ দিলে উপকৃত হবেন।

তবে এতে কোনো লাভ হয়নি। তাই শেষমেষ এই কেরিয়ার ছেড়ে বেরিয়ে এসে ফাস্টফুড দোকান খুললেন পরিচালক প্রেমাংশু রায়। বাংলা নববর্ষের প্রথম দিনে উদ্বোধন করলেন সূচক ফুড কর্ণার। দোকানের বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি।

জানিয়েছেন দোকানটি বেহালা, সরশুনা, বাগপোতা রোডে নিউ ভিস্তা একাডেমী স্কুলের ঠিক বিপরীতে অবস্থিত। বিকেলের খাবারের পাশাপাশি সকালের জলখাবারও পাবেন এই দোকানে। অনলাইনে খাবার পৌঁছানোর ব্যবস্থাও শুরু করবেন তিনি। কেন হঠাৎ সিনেমা দুনিয়া থেকে সরে এলেন তা জানিয়েছেন পরিচালক নিজেই।

প্রেমাংশু জানান যে নাট্যজগতের কিছু প্রভাবশালী ব্যক্তির নোংরা রাজনীতির শিকার হয়েছেন তিনি। তাই সরে গেলেন বাধ্য হয়ে। এত বছর নাট্য জগতে থেকে এরপর যা বুঝেছেন তাতে এখনো মানুষ চিনতে শেখেননি তিনি। ২৭ বছর নাট্য জীবন কাটিয়ে যদি মানুষ চিনতে না পারেন তাহলে নিজেকে নাট্যকর্মী বা শিল্পী হিসেবে পরিচয় দিতে চান না তিনি। তবে কারুর নামে অভিযোগ করতে চাননি প্রেমাংশু। তাই তিনি বার্তা দিয়েছেন যাঁরা এখনও তাঁর ক্ষতি করার চেষ্টা করছেন তাঁদের আর সেটা করে কোনো লাভ হবে না কারণ তিনি নিজেই সরে গিয়েছেন। নাট্যজগতে থাকার পাশাপাশি বেশকিছু সিনেমাও পরিচালনা করেছেন প্রেমাংশু।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button