Tollywood

Director Cancer: ক‍্যানসারের চতুর্থ স্টেজ ! টেলিভিশনের এই জনপ্রিয় ব্যক্তিত্বের অসুস্থতা এলো প্রকাশ্যে! Viral হতেই শুরু ভক্তদের প্রার্থনা

টলি পাড়ায় একের পর এক দুঃসংবাদ। প্রায় প্রতিদিনই কিছু না কিছু খারাপ খবরের সম্মুখীন হচ্ছে বাংলা বিনোদন জগত। এবার খবর সামনে এলো যে বর্ষিয়ান পরিচালক বিষ্ণু পাল চৌধুরী মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত। ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে পরিচালকের। খুব শীঘ্রই মুম্বাইতে যাবেন চিকিৎসার জন্য।

জানা গিয়েছে বেশ কয়েকদিন ধরে ফুসফুসের সমস্যার কারণে অসুস্থ ছিলেন তিনি। এবং অসুস্থতার জন্যই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন। তারপরেই একাধিক পরীক্ষা নিরীক্ষার পর সামনে আসে মারণ রোগের খবরটি।

এক সংবাদমাধ্যমের কাছে পরিচালক নিজেই জানান যে চতুর্থ স্টেজে রয়েছে ক্যান্সারটি। চিকিৎসার জন্য মুম্বাইয়ের টাটা মেডিকেলে যাচ্ছেন। তিনি নিজেই স্বীকার করেন যে, হয়তো অতিরিক্ত ধূমপানের জন্যই ফুসফুসে এই মরণ রোগ বাসা বেধেছে।

Bishnu Pal Chowdhury: ফুসফুসে ক্যানসার ধরা পড়েছে জনপ্রিয় টলি পরিচালকের, চিকিৎসা করাতে যাচ্ছেন মুম্বই - Tollywood Director Bishnu Pal Chowdhury is suffering lungs cancer , Bangla ...

তিনি জানান এই মুহূর্তে শ্বাসকষ্ট জনিত সমস্যায় ভুগছেন। বুকে প্রচণ্ড ব্যথা। একটু কথা বললেই হাঁপানি ধরছে। তাই বেশি কথা বলতে পারছেন না। শুক্রবার রিপোর্ট হাতে আসার পরেই বেসরকারি হাসপাতাল থেকে ছুটি দেওয়া হয়েছে তাকে। তারপর সেই রিপোর্ট নিয়ে এবং সঙ্গে স্ত্রীকে নিয়ে টাটা মেডিকেল মুম্বাইতে চিকিৎসা করাতে যাবেন পরিচালক।

বাংলা টেলিভিশনের একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ‘জননী’। তার মাধ্যমেই পরিচালক দারুণ খ্যাতির পেয়েছিলেন। বহুদিন ধরে টিভির পর্দায় সম্প্রচারিত হত এই ধারাবাহিকটি। ধারাবাহিকে বাংলা ইন্ডাস্ট্রির কিংবদন্তি অভিনেত্রী সুপ্রিয়া দেবীও ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button