Tollywood

‘বিদিশা-মঞ্জুষাকে নিয়ে রচনা ব্যানার্জির মন্তব্য আসলে অশিক্ষার পরিচয়!’, দিদি নং ওয়ান রচনার বিরুদ্ধে রেগে লাল লীনা গাঙ্গুলীর ছেলে পরিচালক অর্ক গাঙ্গুলী

টলিউডে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা ব্যানার্জি। শুধুমাত্র বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রি নয়, পাশাপশি ওড়িয়া ফিল্ম ইন্ডাস্ট্রিকেও সমৃদ্ধ করেছেন নিজের অভিনয় প্রতিভার গুণে। তবে মনে হয় সব থেকে বেশি জনপ্রিয় হয়েছেন দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা হিসেবে। বহু চড়াই-উৎরাই পেরিয়ে জনপ্রিয় অভিনেত্রী হতে পেরেছেন রচনা।

সম্প্রতি টলিউড জুড়ে যে তিন মডেল-অভিনেত্রী পল্লবী, বিদিশা এবং মঞ্জুষার মৃত্যু হলো তাকে কেন্দ্র করে ছড়িয়েছে উত্তেজনা। আত্মহত্যা নাকি রহস্যমৃত্যু এর সমাধান এখনো পাওয়া যায়নি। ছবির মধ্যে নানা মুনির নানা মত সামনে এসেছে। আর্থিক চাপ মানসিক অবসাদ কাজের চাপ ব্যক্তিগত জীবনে আলোড়ন এসব কিছুকে দায়ী করা হচ্ছে তিনজনের মৃত্যুর জন্যে।

এর মধ্যেই এই মৃত্যুকে ঘিরে মুখ করেছিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। নায়িকা বলেছেন তিনি তাঁদের মৃত্যুতে যতটা না কষ্ট পেয়েছেন তার থেকে বেশি তিনি কষ্ট পেয়েছেন তাঁদের বাবা-মায়ের কথা ভেবে। পড়াশোনা শেষ না করেই সকলে অভিনয় জগতে চলে আসছে, এই নিয়েও কটাক্ষ করেছেন নায়িকা।

এবার রচনাকেই কটাক্ষ করলেন পরিচালক অর্ক গাঙ্গুলী। পরিচালক জানিয়েছেন অভিনেত্রী নিজেই পড়াশোনা চলাকালীন অভিনয় জগতে চলে এসেছিলেন। পাশাপাশি ডিপ্রেশনের মত একটি রোগকে নায়িকা যেভাবে ব্যাখ্যা করেছেন তাতে নায়িকার অশিক্ষা ফুটে উঠেছে বলে দাবি পরিচালকের।

এদিকে ইতিমধ্যেI গোটা বিষয়টি নিয়ে দ্বিধা বিভক্ত হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া। কেউ রচনা সমর্থনে আবার কেউ পরিচালক অর্কর সমর্থনে কথা বলছে। তারা জানিয়েছে শুধুমাত্র উচ্চাকাঙ্খা নয় বরং গভীরে আরো কোন দুঃখ বা যন্ত্রণা ছিল যে কারণে এই সিদ্ধান্ত নিয়েছে এই তারকারা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button