Connect with us

Tollywood

পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে গরিবের টাকা মারার অভিযোগ! নেটিজেনের অভিশাপ সুদীপাকে

Published

on

সম্প্রতি নিজের ব্র্যান্ড চালু করেছেন সুদীপা চট্টোপাধ্যায়। সেখানে রয়েছে নতুন নতুন গয়নার কালেকশন। নিজের ব্র্যান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচারও করছেন তারকা।

গয়নার প্রতি এক আলাদাই অনুভূতি রয়েছে সুদীপা চ্যাটার্জীর। রান্নাঘরে শাড়ির সঙ্গে নিত্যনতুন গয়নার কালেকশন পরতে তাকে দেখা যায়। এবার নিজেই হরেক রকম গয়নার সম্ভার নিয়ে এসেছেন। কিন্তু এখন তিনি খুঁজছেন মেদিনীপুরের শিল্পী।

নিজের গয়নার কালেকশনে নতুন চমক আনার জন্য মেদিনীপুরের শিল্পীর সন্ধান করছেন সুদীপা। সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্টও দিয়েছেন। লিখেছেন, কারোর কাছে যদি মেদিনীপুরের গয়না বড়ি বানানোর পটু শিল্পীর, নাম্বার থাকে তাহলে ইনবক্স করুন। তাঁর করা পোস্টে নেমে আসে অনুরাগীদের বার্তা। অনেকেই অনেক বিষয় নিয়ে প্রশ্ন করেন তাঁকে। এমনকি অনেকে তার কাছে কাজ চেয়ে বসেন।

তবে সব মন্তব্যের ভিড়ে চোখে লেগেছে একটি মন্তব্য। সেই মন্তব্য করা হয়েছে সুদীপা চাটার্জীর স্বামীকে নিয়ে। করেছেন রিক মজুমদার। তিনি অভিযোগ জানিয়ে লেখেন, আপনার স্বামীকে বলুন গরিব লোকের টাকা মেরে ফুর্তি না করতে। সেই ব্যক্তি সঙ্গে লেখেন, আপনারা মানুষের পর্যায়ে পড়েন না।

শুধু এটুকুতেই থেমে থাকেননি ওই ব্যক্তি। তার কাছে পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সমস্ত কল রেকর্ডিং ও প্রমাণ আছে বলে জানান। তবে প্রশ্ন এখন গয়না বড়ির শিল্পী চাওয়ার পোস্টে হঠাৎ করে স্বামীর বিরুদ্ধে অভিযোগ শুনতে হলো কেন সুদিপা চ্যাটার্জীকে?

তবে এই গোটা বিষয়ে সুদীপা চাটার্জী কোনো মন্তব্য করেননি। আর না তাঁর স্বামী পরিচালক অগ্নিদেব চ্যাটার্জি কোন মন্তব্য করেছেন। এবার দেখার এই ব্যক্তির মন্তব্যে তাঁরা কি জবাব দেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending