Tollywood

সম্প্রতি পেয়েছে ‘জাতীয়’ পুরস্কার, বাংলার মানুষের মন জয় করতে অভিনব নতুন পর্ব নিয়ে আসছে রচনার দিদি নং ওয়ান সিজন ৯!

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো দিদি নং ওয়ান। দেখতে দেখতে দশ বছর পেরিয়ে গেছে এই রিয়েলিটি শো’টি শুরু হয়েছে জি বাংলার পর্দায়।রচনা ব্যানার্জীর সুদক্ষ সঞ্চালনায় বাংলার সেরা রিয়ালিটি শোর তকমা পেয়েছে দিদি নম্বর ওয়ান। মাঝে একবার দেবশ্রী রায় এর সঞ্চালনা করলে তার টিআরপি অনেকটা কমে গিয়েছিল। তখন তড়িঘড়ি পরের সিজন থেকে ফিরিয়ে আনা হয় রচনা ব্যানার্জিকে তারপর আবার সেরার জায়গা ফিরে পায় দিদি নং ওয়ান। এখন দিদি নাম্বার ওয়ান এর সিজন ৮ চলছে।

এর মাঝেই জি বাংলার পর্দায় দেখা যাচ্ছে নতুন প্রোমো। যেখানে এক মেয়ে অন্য মেয়েকে সাহায্য করছে। এরকম টুকরো টুকরো কোলাজ জুড়ে তৈরি হয়েছে স্বল্প কয়েক সেকেন্ডের একটি ভিডিও। তার পরেই জানা গেল আসল কথা। বাংলার মানুষের মন জয় করতে দিদি নং ওয়ান নতুন রূপে আসছে আগামী ১৪ই ফেব্রুয়ারি থেকে ঠিক বিকাল পাঁচটায়। এবার আসছে দিদি নং ওয়ান সিজন ৯।

এই প্রোমো দেখে আবেগে আপ্লুত হয়েছেন দিদি নং ওয়ান এর অনুরাগীরা।বহু মানুষ আছেন যারা একদম শুরু থেকে রচনা ব্যানার্জীর সঞ্চালনায় দিদি নং ওয়ান দেখে আসছেন। তাদের কাছে এটা একটা আনন্দের খবর বৈকি। জি বাংলার তরফ থেকে এই প্রোমো সামনে আসার সঙ্গে সঙ্গেই তাতে লাইক এবং শেয়ার উপচে পড়ছে।সেইসঙ্গে কমেন্ট বক্সে বয়ে যাচ্ছে ভালোবাসার বন্যা। সকলেই রচনা ব্যানার্জীর সঞ্চালনায় নতুন করে দিদি নং ওয়ান দেখতে চাই। আর এবারে দিদি নং ওয়ান এর বিষয়েও রয়েছে অভিনবত্ব।এক দিদি অন্য দিদিকে কীভাবে সাহায্য করে এগিয়ে নিয়ে যাচ্ছে তাই হবে এবারের দিদি নং ওয়ান এর মূল উপজীব্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button