Connect with us

Tollywood

Prasenjit-Arpita: ‘সুযোগ পেলেই সালটে দেব’, নিজের স্বামীর সুপারস্টার প্রসেনজিত চ্যাটার্জীর বিরুদ্ধে এ কী বলে উঠলেন অর্পিতা চ্যাটার্জী?

Published

on

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হলো দিদি নাম্বার ওয়ান। বিকাল 5:00 টা বাজতেই মা কাকিমারা টিভি খুলে জিবাংলার সামনে বসে পড়েন দিদি নাম্বার ওয়ান দেখবেন বলে। বছরের পর বছর পেরিয়ে গেছে কিন্তু দিদি নাম্বার ওয়ান এর জনপ্রিয়তা আজও একই রয়েছে। এর পুরো কৃতিত্বটাই যায় শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জীর ওপর। তার সুদক্ষ সঞ্চালনা বাংলার মানুষকে এই শোয়ের প্রতি আকৃষ্ট করে রেখেছে।

দিদি নাম্বার ওয়ানে প্রায়শই বিভিন্ন সেলিব্রিটিরা আসেন এবং মজার খেলা খেলে দর্শকদের আনন্দ দেন। আজ শুক্রবার দিদি নাম্বার ওয়ানে এসেছিলেন বাংলার লেডি নাম্বার ওয়ান অর্পিতা চ্যাটার্জি। বাংলা ইন্ডাস্ট্রির বেতাজ বাদশা প্রসেনজিৎ চ্যাটার্জীর স্ত্রী অর্পিতা চ্যাটার্জি নিজেও একজন অভিনেত্রী। আজ দিদি নাম্বার ওয়ান এসে তিনি এমন কিছু ডায়লগ বলে গেছেন যা দেখতে পেয়ে হেসে কুটিপাটি নেটিজেনরা।

রচনা ব্যানার্জি অর্পিতাকে প্রথম প্রশ্ন করেন যে বুম্বাদা কি ঘরের কাজকর্মে সাহায্য করে? অর্পিতা তখন উত্তর দেন যে সুপারস্টার মানুষ কখন কি করে কি খায় তাই একটু হেঁয়ালি রাখাই ভালো। উত্তর শুনে হাসিতে ফেটে পড়েন রচনা ব্যানার্জি।

এরপরে দিদি নাম্বার ওয়ান এর সেই বিখ্যাত খেলা শুরু হয়ে যায় যেখানে কানে হেডফোন লাগিয়ে আপনাকে গেস করতে হবে রচনার বলা কয়েকটি শব্দ। ব্যাকগ্রাউন্ডে বাজবে গান।সেইমত অবস্থায় রচনা অর্পিতা কে প্রশ্ন করেন, বুম্বাদা কে কী বলতে ইচ্ছে করে? অর্পিতা কানে হেডফোন অবস্থায় বলেন- উল্টে দেব, পাল্টে দেব, সুযোগ পেলে সাল্টে দেব। এরপর দুজনেই হো হো করে হাসিতে ফেটে পড়েন।দর্শকরা যে আজকের এপিসোড দেখে বেশ মজা পেয়েছেন এ কথা বলাই বাহুল্য।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending