Tollywood

লালন মারা গেলে তার সঙ্গে সহমরণে যেতে রাজি ফুলঝুরি!’ন্যাকামো দেখে আর বাঁচি না’, ধুলোকণার নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শকরা

ফের একরাশ ন্যাকামোর পসরা নিয়ে চলে এসেছে ধূলোকণা। অন্তত এমনটাই বলছেন নেটিজেনরা। মানালি দের কামব্যাক সিরিয়ালটি শুরু থেকে বেশ ভালই জনপ্রিয়তা অর্জন করেছিল কিন্তু যত দিন যাচ্ছে তত গাঁজাখুরি স্ক্রিপ্টে এর প্রতি দর্শকদের রোষ বেড়েই যাচ্ছে।

বর্তমানে দেখা যাচ্ছিল যে চড়ুই ফুলঝুরিকে ফ্রাইডে ক্লাবের নাম করে বারে নিয়ে গিয়ে ড্রিঙ্ক করায় এবং ফুলঝুরির অশালীন ছবি তুলে তাকে মিডিয়ায় ভাইরাল করতে চায়। যদিও ফুলঝুরি প্রাণে বেঁচে ফেরে এবং লালনের সঙ্গে চড়ুইয়ের আশীর্বাদ ভেস্তে যায় এবং চড়ুইকে মাস্টারপ্ল্যানের সঙ্গে যুক্ত থাকার কারণে পুলিশ ধরে নিয়ে যায়। সেখানে সম্পন্ন হয় চড়ুই আর লালনের আশীর্বাদ।

কিন্তু আজ সকালে স্টার জলসার পক্ষ থেকে যে প্রোমো প্রকাশ করা হয়েছে তা দেখে চোখ কপালে উঠে গেছে নেটিজেনদের। এই প্রোমোতে দেখা যাচ্ছে লালন প্রচন্ড জ্বরে কাতরাচ্ছে আর তার মাথার সামনে বসে আছে চড়ুই! আর ফুলঝুরি শিবের মাথায় জল ঢালতে গিয়েছিল, সেই সময় সেখানে উপস্থিত হয় বড় মামা।বড়মামা জানায় যে লালনের খুব জ্বর এসেছে সেই শুনে ফুলঝুরি বলে যে আমি তো ওই বাড়িতে যেতে পারব না। আমি তো লালনের নাম করে শিবের মাথায় জল ঢালতে এসেছিলাম।

তারপর শিবলিঙ্গের সামনে গিয়ে ফুলঝুরি বলে যে আমার স্বামীর যদি কিছু হয় তাহলে আমি স্বামীর সঙ্গে সহমরণে যাব। এই বলে শিবের ত্রিশূল হাতে নিয়ে নেয় আর ব্যাকগ্রাউন্ডে গান বেজে ওঠে আজ তোমার পরীক্ষা ভগবান।

এই প্রোমো দেখে হাসিতে ফেটে পড়েছেন নেটিজেনরা। তারা বলছেন যে চড়ুই কোথা থেকে ফিরে এল? ফুলঝুরিই বা কী করে লালনকে নিজের স্বামী বলছে? অনেকে বলছেন যে এবার প্রচন্ড গাঁজাখুরি স্ক্রিপ্ট হয়ে যাচ্ছে। ধূলোকণাকে আর নেওয়া যাচ্ছে তবে এই কথাটি নির্মাতাদের কানে আদৌ পৌঁছাবে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button