Tollywood

আত্মহত্যা করতে যাচ্ছিল ফুলঝুরি, দৌড়ে এসে তাকে বাঁচিয়ে জড়িয়ে ধরে লালন! ধরা পড়ল চড়ুই,জমে উঠেছে ধূলোকণা

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ধূলোকণা। অভিনেত্রী মানালি দের কামব্যাক সিরিয়াল এটি।বউ কথা কও এরপরে বড় পর্দায় নিজের ক্যারিয়ার জমানোর চেষ্টা করেছিলেন মানালি কিন্তু সে চেষ্টা সফল হয়নি তাই আবার ছোট পর্দায় ফিরে এসেছেন অভিনেত্রী এবং সেখানে এসেই তিনি চূড়ান্ত সফল হয়েছেন। ধূলোকণা সিরিয়ালটি এখন টিআরপি রেটিং তালিকায় টানা কয়েক মাস ধরে 1 থেকে 10 এর মধ্যে রয়েছে।

আর এবার এই সিরিয়ালে আসতে চলেছে বিশাল বড় বড় সব টুইস্ট। লালনের করা অপমানে ফুলঝুরি যথেষ্ট অপমানিত হয়। তখন সে বাড়ি থেকে বেরিয়ে স্টেশনের দিকে হাঁটতে থাকে। লালনের সেই দেখে যথেষ্ট সন্দেহ হয় এবং সে ফুলঝুরির পিছু নেয়।ফুলঝুরি স্টেশনে রেল লাইনের ধারে আসার ট্রেনের সামনে ধীর স্থির হয়ে দাঁড়িয়ে থাকে কারণ সে আত্মহত্যা করতে চেয়েছিল। ফুলঝুরিকে ওই অবস্থায় দেখে লালনের মাথা ঠিক থাকেনা, সে দৌড়ে এসে সরিয়ে দেয় ফুলঝুরি কে এবং ফুলঝুরি ঘটনার আকস্মিকতায় জড়িয়ে ধরে লালনকে।

অন্যদিকে দেখা যায় যে চড়ুইয়ের ষড়যন্ত্র ফের আর একবার ধরা পড়তে চলেছে। বড়মামা ফুলঝুরি কে বলেছিল অন্য বাড়িতে কাজ দেখে নিতে। অন্যদিকে বউমণি এর প্রতিবাদ করে এবং ঘুরিয়ে বলে যে অপরাধটা কার সেটাতো পরবর্তীকালে ধরা পড়তেই চলেছে। সেই কথা শুনে চড়ুই আর তার মা রেগে যায় যদিও তাতে বউমণির কিছুই যায় আসে না।

সব মিলিয়ে শনিবার ও রবিবার ধামাকাদার পর্ব দেখা যেতে চলেছে ধূলোকণাতে।এতকিছু কষ্ট পেরিয়ে লালন এবং ফুলঝুরির মধ্যে দূরত্ব মিটে তারা কি কাছে আসবে আবার? সেটাই দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button