Tollywood

‘আমাদের ফুলঝুরি কে দেখতে একদম দিব্যা ভারতীর মত’, সোশ্যাল মিডিয়ায় দুজনকে তুলনা করে পোস্ট এর বন্যা ফুলঝুরি ভক্তদের

ছোটপর্দায় অভিনেত্রীদের নিয়ে ক্রেজ আমরা দেখেই যাচ্ছি দীর্ঘদিন ধরে। তাদের জনপ্রিয়তা একসময় বড় পর্দার নায়িকাদেরও ছাপিয়ে যায়। উর্মি মিঠাই উমা যমুনা সর্বজয়া অপু খড়ি খুকুমণি ফড়িং এদের এখন তুমুল জনপ্রিয়তা সকলের মাঝে। তবে সব থেকে বেশি টক্কর চলে মিঠাই উর্মি ফুলঝুরি আর পিহুর মধ্যে।

এদের মধ্যে সবথেকে সিনিয়ার বলা যেতে পারে ফুলঝুরি অর্থাৎ মানালি দে কে। মানালি প্রথম উত্থান হয়েছিল আজ থেকে 13 বছর আগের সিরিয়াল বউ কথা কও থেকে। সেখানে গ্রামের মেয়ের মৌরি থেকে শহরের একজন বিখ্যাত সেলিব্রিটি হয়ে ওঠা এক মহিলার গল্প বলেছিল মানালি। তার সেই চরিত্র এখনো কেউ ভুলতে পারেনি, এরপরে বড় পর্দায় আমরা মানালি কে দেখেছি।

তবে সেখানে নাম তেমন ভাবে জমাতে পারেন নি যে রকম ভাবে ছোটপর্দায় তিনি জনপ্রিয় হয়েছিলেন।তাই আবার ছোটপর্দাতেই ফিরে এসেছেন মানালি এবং ধূলোকণা সিরিয়ালের মাধ্যমে প্রত্যেক সপ্তাহের টিআরপি রেটিং তালিকায় ছক্কা হাঁকাচ্ছে ফুলঝুরি।

আর এবার ফুলঝুরির সঙ্গে অভিনেত্রী দিব্যা ভারতী তুলনা করলেন তার ভক্তরা। ধুলোকণার অজস্র ফ্যান পেজ আছে সোশ্যাল মিডিয়ায়। সেরকমই একটি ফ্যান পেজ থেকে এবার দেখা গেল একটি তুলনামূলক পোস্ট।

বলিউড অভিনেত্রী দিব্যা ভারতীকে আমরা কম বেশি সবাই চিনি। অত্যন্ত সুন্দরী এই অভিনেত্রী শাহরুখ খানের বিপরীতে দিওয়ানা ছবিতে অভিনয় করেছিলেন। তার মৃত্যু নিয়ে আজও রহস্য ঘিরে আছে। তবে তার সৌন্দর্যকে কেউই অস্বীকার করেন না।

আর এবার দিব্যা ভারতীর কনে সাজের সঙ্গে মানালির একটি কনের সাজ পাশাপাশি দিয়ে তুলনা করা হলো একটি ফ্যান পেজ থেকে। দুজনকে দেখতে অনেকটা একরকম বলে দাবি করা হলো।কিছুদিন আগে ঠিক এরকমটাই করা হলো শ্রীদেবী এবং মিঠাই এর সঙ্গে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button