Tollywood

ধূলোকণায় দেবমাল্য স্যারের সামনে শ্রাবণের ধারার মতো গাইল মিনি!’এ যে পুরো আমাদের জল নুপূরের পারি পাগলি’, মিল খুঁজে পেলেন নেটিজেনরা

বহু বছর আগে জল নূপুর সিরিয়াল হত স্টার জলসায়। 2013 সালে এই সিরিয়ালের টেলিকাস্ট শুরু হয়েছিল এবং তা শেষ হয় 2015 সালে। বিধায়ক লাভলী মৈত্রকে আমরা সেই সিরিয়ালে দেখেছিলাম কাজু চরিত্রে।নীল-কাজলের ভালোবাসার কাহিনী আমরা দেখেছিলাম সেখানে।

কিন্তু সেই সিরিয়ালে আরো একজন ছিল যার অভিনয় আমাদের ভীষণ মন কেড়েছিল। তিনি বলেন অপরাজিতা আঢ্য। নীলের পিসির চরিত্রে তিনি অভিনয় করেছিলেন তিনি ছোটবেলা থেকেই মানসিক প্রতিবন্ধী এবং বিশেষভাবে সক্ষম শিশু ছিলেন। যেভাবে গোটা ক্যারেক্টারটাকে ফুটিয়ে তুলেছিলেন অপরাজিতা আঢ্য তা তুলনাহীন। এই সিরিয়ালেও তার নাম ছিল অপরাজিতা, সংক্ষেপে সবাই তাকে পারি বলে ডাকত। পারির একটা গুণ ছিল যে সে খুব ভালো গান গাইত। পরবর্তীকালে তার জীবনে আসে অমর্ত্য স্যার যার ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা পীযূষ গাঙ্গুলী। এই স্যারই তাকে পরবর্তীকালে বিয়ে করে।

এবার সোজা চলে আসা যাক ধূলোকণা সিরিয়ালে। যেটা এখন স্টার জলসায় রাত আটটার স্লটে হচ্ছে। ধূলোকণা সিরিয়ালে আমরা দেখতে পাচ্ছি যে মিনি দিদির সঙ্গে দেখা হয়েছে দেবমাল্য স্যারের। মিনি দিদি সুন্দর করে শ্রাবণের ধারার মতো গানটা গেয়ে শোনাল দেবমাল্য স্যারকে। আর এটা দেখেই এবার অনেক নেটিজেন মিল পেলেন জল নুপূর ধারাবাহিকের সঙ্গে।

সেখানে পারি পাগলিও এই গানটাই স্যারকে গেয়ে শুনিয়ে ছিল। পারিও ঠিকমত কথা বলতে পারতো না অন্যদিকে মিনি দিদিও ছোটবেলা থেকেই বিশেষভাবে সক্ষম শিশু কিন্তু সে গানটা ভালই গায়‌। অনেকেই অমর্ত্য এবং দেবমাল্য স্যারের মিল খুঁজে পাচ্ছেন। তাই প্রায় সকলেই বলছেন জলনুপূরকে কপি করে দিল ধূলোকণা।

তবে একটা মজার তথ্য জানানো যাক। এখন যিনি দেবমাল্যর ভূমিকায় অভিনয় করছেন সেই দেবোত্তম মজুমদার নিজেও জলনূপুর সিরিয়ালে ছিলেন। তিনি অমর্ত্য সেনের ভাগ্নে জুডোর ভূমিকায় অভিনয় করেছিলেন। যে পরবর্তীকালে নীলের বোন মিমিকে বিয়ে করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button