Tollywood

Projapoti: ‘প্রজাপতি’র প্রিমিয়ারে এসে তারকাদের চোখে জল! ছোট পর্দা থেকে বড় পর্দার কোন কোন তারকা উপস্থিত হলেন এদিন দেখে নিন এক ঝলকে

গতকাল মুক্তি পেয়েছে দেবের নতুন সিনেমা ‘প্রজাপতি’। যেখানে দেব ছাড়া রয়েছে মিঠুন চক্রবর্তী শ্বেতা ভট্টাচার্য এবং মমতা শঙ্কর, কৌশানী মুখার্জি ছাড়াও বেশ কিছু জনপ্রিয় মুখ। প্রথম দিনই বেশ ভালো সারা ফেলেছে এই নতুন ছবি দর্শকদের মধ্যে। বাবা ছেলের এই সুন্দর সম্পর্ক নিয়ে এসেছে অভিজিৎ সেনের নতুন ছবি। যা দেখে তারকা থেকে সাধারণ মানুষ সকলের চোখেই জল চলে এসেছে।

কালকে এই ছবির প্রিমিয়ারে দেখা গিয়েছে এক ঝাঁক তারকাকে। একদিকে ছোট পর্দার জনপ্রিয় মুখ এবং অন্যদিকে বড় পর্দার একাধিক জনপ্রিয় মুখ এদিনের প্রিমিয়ারে উপস্থিত ছিল। প্রসঙ্গত এই ছবির মাধ্যমেই বড় পর্দায় ডেবিউ করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। আর তার অভিনয়ও দারুণভাবে প্রশংসিত হয়েছে এদিন।

Sweta Bhattacharya: দেব বড় মাপের মানুষ: শ্বেতা ভট্টাচার্য
প্রসঙ্গত এই দিন প্রিমিয়ারে উপস্থিত ছিলেন বড় পর্দার অভিনেত্রী রুক্মিণী মৈত্র, কৌশানী মুখার্জি এবং বনি সেনগুপ্ত। এছাড়া ছোট পর্দার জনপ্রিয় মুখদের মধ্যে ছিলেন অভিনেতা রুবেল দাস, অভিষেক বোস, মনামি ঘোষ, শ্রীপর্ণা রায় , বিশ্বনাথ বসু প্রমুখরা। সকলেই জানান তাদের এই ছবি খুবই ভালো লেগেছে সেই সঙ্গে দর্শককেও অনুরোধ করেন যাতে এত সুন্দর একটা ছবি তারা প্রেক্ষাগৃহে এসে দেখেন।


প্রসঙ্গত এই ছবিতে একজন সিঙ্গেল ফাদারকে দেখিয়েছে। তার ছেলেকে সে বড় করবার পরে তার বিয়ে নিয়ে ঠিক কতটা চিন্তিত হয়। সেই সঙ্গে বাবা ছেলের একটা অসম্ভব সুন্দর সম্পর্ক তুলে ধরা হয়েছে। এই দিন প্রায় প্রত্যেক তারকাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন ছবি দেখতে দেখতে সে কথা তারা সংবাদমাধ্যমের সামনে বলেন। বেশিরভাগ তারকাদেরই চোখে জল চলে এসেছে ‘প্রজাপতি’ দেখে।

Times when Rukmini Maitra aced the bling look | Times of India
এদিন দেব সংবাদমাধ্যমের সামনে বলেন, “আমরা একটা ভালো বাংলা ছবি আনতে পেরেছি আর তার সাথে প্রজাপতি দর্শকদের মন জয় করতে পেরেছে।”এছাড়া এদিন অভিনেত্রী রুক্মিণী মৈত্র বলেন, “প্রজাপতি শুধু বাবা ছেলের সম্পর্ক নয় বাবার সঙ্গে প্রত্যেকটা সন্তানের যে সম্পর্ক গড়ে ওঠে সেই সম্পর্কই দেখিয়েছে। সেই সঙ্গে তিনি এও বলেন যে এই ছবি দেখলে সকলের চোখে জল আসবে। যারা বাবা হারিয়েছেন তাদের মনে করে অথবা যাদের বাবা আছে তাদের আঁকড়ে ধরে রাখার কথা ভেবে।”
Trailer of Mithun Chakraborty, Dev starrer Projapoti launched in Kolkata | Indiablooms - First Portal on Digital News Management

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button