Tollywood

‘আমি খুব আদুরে মেয়ে, বাবাই করে দেন সব কাজ!’, বয়স্ক বাবা দেবাশীষ কুমারকে দিয়ে জলের বোতল বইয়ে বিতর্কে জড়ালেন উত্তমকুমারের নাতবৌ অভিনেত্রী দেবলীনা কুমার!

টলিউড অভিনেত্রী দেবলীনা কুমার এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব। শরীরচর্চার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় এবং এই কারণেও বহু মানুষ নায়িকাকে ফলো করে থাকে। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই নায়িকা বিভিন্ন ধরনের শরীরচর্চার ভিডিও বা ছবি পোস্ট করে থাকেন। সেইসঙ্গে নায়িকার কাজের জগত এবং ব্যক্তিগত জীবনের নানা মুহূর্তের ছবি পোস্ট করেন যেগুলি সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে।

এবার নায়িকা কিন্তু এর মধ্যে কোনটার জন্যই ভাইরাল হননি। এখানে ব্যাপারটা একেবারেই অন্যরকম। আরে বাঁড়া নায়িকার সঙ্গে জুড়ে রয়েছেন তাঁর বাবা এবং তৃণমূল নেতা দেবাশীষ কুমার। কী করেছেন দুজনে?

কিছুদিন আগেই অভিনেত্রীর বাবা দেবাশীষ কুমার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এখন তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে তাঁকে রীতিমত সুস্থতার পাঠ শেখাচ্ছেন মেয়ে। নিয়মিত শরীর চর্চা করছেন দুজনে মিলে।

পাশাপাশি দুজন মিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং দিতিপ্রিয়া রায় অভিনীত আগামী সিনেমা “আয় খুকু আয়”- এর প্রচার করেছেন। সেই প্রচার কৌশলের অংশ হিসেবে দেবলীনা একটি ভিডিও পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার এই ভিডিও উঠে এলো আলোচনায়।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

আসলে ক্যাপশনে নায়িকা জানিয়েছেন ছোট থেকে তিনি খুব আদরে বড় হয়েছেন। এখনো পর্যন্ত বাবাকে দিয়ে সব কাজ করান। আর এইটা বলার পরেই কটাক্ষের ঝড় সোশ্যাল মিডিয়ায়। এমনকি ভিডিওতেও দেখা গেছে যে শরীরচর্চার পর বাবাকেই বলছেন জলের বোতল এগিয়ে দিতে। বাবাও বেশ হেসে করলেন সেটা।

সকলের দাবি নিজের অসুস্থ বাবাকে দিয়ে এত কাজ করাচ্ছেন যা একেবারেই গ্রহণযোগ্য নয় নেটিজেনদের কাছে। তাদের মতে মেয়েকে প্রশ্রয় দিচ্ছেন বাবা। আর এটা নিয়েই নায়িকাকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button