Dev: ‘বস্তির ছেলে’ বলে দেবকে ধমক বলিউডে! জনপ্রিয় সুপারস্টারের গাড়ি ছুঁয়েছিলেন বলে অপমান! কান্নায় ভেঙে পড়লেন দেব

তিনি বাংলার সুপারস্টার। বাংলায় এই মুহূর্তে তাঁর একার ক্ষমতা আছে একটা কমার্শিয়াল করে বাংলা সিনেমাকে হাউসফুল দেওয়ার। কিন্তু এখন আর সেই পুরোনো চেহারায় দেখা যায় না তাঁকে। সেই পুরোনো খোকাবাবু লাল জুতো পায়ে এলে তাঁকে কি আর টলিয়ে দেওয়ার ক্ষমতা কারোর আছে!

আসলে নয় নয় করে ইন্ডাস্ট্রিতে প্রায় দু দশক কাটিয়ে ফেললেন তিনি। এখন যেন বয়সের সঙ্গে সঙ্গে সিনেমার বিষয়েও ম্যাচিওরিটি এনেছেন। আশা করি বোঝাই যাচ্ছে কার সম্পর্কে কথা হচ্ছে। তিনি আর কেউ নন, সুপারস্টার দেব।

এই মুহূর্তে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও মন দিয়েছেন তিনি। কিন্তু এই দেব তো সবসময় দেব ছিল না। তখন একবার অপমানিত হতে হয়েছিল সঞ্জয় দত্তের ড্রাইভারের কাছ থেকে। মুম্বইয়ের ওই বস্তিতে কাটানো দিনগুলো কখনও ভুলবেন না বলে জানিয়েছেন তিনি। তাঁকে নাকি আরও বেঁধে বেঁধে থাকার ক্ষমতা দেয় মুম্বই।

তো আসি সেই ঘটনায়। হ্যাঁ ঠিকই শুনেছেন, সঞ্জয় দত্ত মানে আমাদের বলিউডের মুন্না ভাই। অনেক পুরনো ঘটনা। তখন মুম্বইতে ক্যাটারিংয়ের ব্যবসা করতেন দেবের বাবা। তখন মুম্বইয়ের বস্তিতে থাকতেন। সেখানেই তখন অনেক হাজার মানুষের মধ্যেই খুব সাধারণভাবে বড় হচ্ছিলেন।

একদিন সুযোগ পেয়ে সঞ্জয় দত্তের বিএমডব্লিউ গাড়ি ছুঁয়েছিলেন তিনি। আর তাতেই নাকি কাল হয়। সঙ্গে সঙ্গে সঞ্জয় দত্তের ড্রাইভার এসে তাঁকে খুব ঝাড় দেন। এই স্মৃতিটা আজও বেশ ভারী হয়েই দেবের মনে জমে রয়েছে। সেই দিনের কথা বলতে গিয়েও কোথাও যেন চোখের কোনে জল চিক চিক করে উঠেছিল তারকার।

Back to top button