Tollywood

Dev-Tathagata: চাঁদের পাহাড় মুক্তির সময় দেব’কে করেছিলেন কটাক্ষ,এবার তার দয়াতেই হল পেল ভটভটি! তথাগতর পাশে এবার সুপারস্টার দেব, লজ্জায় মাথা নিচু দেবলীনার স্বামীর

ছবি মুক্তির আগে একটা লড়াই করেছিলেন অভিনেতা এবং পরিচালক তথাগত মুখার্জি। অবশেষে তাঁর পরিচালনায় আজ মুক্তি পেল ভটভটি। কিন্তু এই গল্পটি মুক্তি পাওয়ার আগের। যেখানে টলিউডের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছিলেন এই অভিনেতা।

সেই সময় ভটভটির প্রচার চলছিল পুরোদমে। তখনই দেব অভিনীত চাঁদের পাহাড় নিয়ে কটাক্ষ করেছিলেন এই সিনেমার পরিচালক তথাগত। কমলেশ্বর মুখোপাধ্যায় নেতিবাচক সমালোচনা করেছিলেন নিজে। এটা বড়সড় আঘাত হেনেছিল অভিনেতা দেবের বুকে।

 

View this post on Instagram

 

A post shared by Tathagata Mukherjee (@gotta_bee_tathagata)

আজ মুক্তি পেলো ভটভটি। কিন্তু তার জন্য জায়গা পায়নি ভালো প্রেক্ষাগৃহে। স্থান হয়নি প্রাইম টাইমে। প্রিমিয়ার করা হয়নি সিনেমা। অবশেষে দেবের কাছে আর্জি করেছিলেন ভটভটির অন্যতম অভিনেতা ঋষভ বসু। সঙ্গে সঙ্গে দেব উত্তর দিয়ে জানিয়েছিলেন তিনি সবসময় পাশে রয়েছেন সিনেমার। দেব প্রথম থেকেই জানেন ছবিটা খুব ভালো। কিন্তু তাঁর খারাপ লেগেছিল একটাই বিষয় যে তথাগত হঠাৎ দেবের সিনেমা নিয়ে কটাক্ষ করলেন।

কিন্তু শুধু মুখের কথা নয় কাজ করে দেখিয়েছেন দেব। সিনেমার সমর্থনে পোস্ট করেছেন টুইটারে। ভটভটির হয়ে নিজে থেকে প্রচার করেছেন দেব। এমনকি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজে থেকে টুইট করেছেন এই নিয়ে। মুখ খুলেছেন ভটভটির হয়ে। শুক্রবার দিল্লি থেকে ফিরছেন বুম্বাদা।

এমনকি জিৎ পাশে দাঁড়িয়েছেন তথাগত এবং তাঁর সিনেমার। তবে পাশাপাশি ঋষভ বসু বলেছেন সিনেমা হল না পেয়ে যেভাবে অভিমান প্রকাশ করেছেন পরিচালক তথাগত যা খারাপ বার্তা পৌঁছে দিয়েছে অন্যের কাছে। সবাই মিলে একসঙ্গে কথা বলায় বিষয়টা আরো জটিল আকার ধারণ করেছে। এবার আবার সবাইকে একসঙ্গে এগিয়ে চলতে হবে। তবেই যুদ্ধটা জয় করা যাবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button